Connect with us

দেশ

শুক্রবার বিকেল ৫টার মধ্যে আস্থাভোট মধ্যপ্রদেশে

Published

on

ওয়েবডেস্ক: শুক্রবার বিকেল ৫টার মধ্যে মধ্যপ্রদেশে (Madhya Pradesh) আস্থাভোটের নির্দেশ দিল সুপ্রিম কোর্ট।

বৃহস্পতিবার সুপ্রিম কোর্ট নির্দেশ দেয়, বিধানসভার যে অধিবেশন মুলতুবি রয়েছে, তা পুনরায় শুরু হবে। আগামী ২০ মার্চ বিধানসভার অধিবেশন শুধুমাত্র এই একটি বিষয় (আস্থাভোট) অনুষ্ঠিত হবে। বিধায়করা হাত তুলে আস্থাভোটের পক্ষে সমর্থন জানাবেন।

Loading videos...

সুপ্রিম কোর্ট (Supreme Court) একই সঙ্গে জানান, আস্থাভোটের সম্পূর্ণ অংশ ভিডিওগ্রাফি (videography) করা হবে। এবং তা সরাসরি সম্প্রচার (Live telecast)-ও করা হবে। অন্য দিকে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ আইন-শৃঙ্খলা বজায় রাখার বিষয়টি নিশ্চিত করবেন।

জানানো হয়, ১৬ জন বিদ্রোহী বিধায়কের বিধানসভায় প্রবেশ করে আস্থাভোটে অংশ নেওয়ায় কোনো প্রতিবন্ধকতা নেই। এ ব্যাপারে কর্নাটক এবং মধ্যপ্রদেশের ডিজিপি-কে তাঁদের নিরাপত্তা নিশ্চিতকরণের নির্দেশ দেওয়া হয়।

এ প্রসঙ্গে লোকসভায় কংগ্রেস দলনেতা অধীররঞ্জন চৌধুরী বলেন, “আমাদের কাছে যদি প্রয়োজনীয় সংখ্যা থাকে, তা হলে আমরা নিশ্চিত ভাবেই জিতব। তবে অন্যকিছুও সম্ভব। সরকারকে ভেঙে দেওয়ার চেষ্টা চলছে”।

সুপ্রিম কোর্টের এই নির্দেশের পরেই শাসক দল কংগ্রেস এবং বিরোধী বিজেপি- উভয়ের তরফেই আস্থাভোটকে স্বাগত জানানো হয়। কংগ্রেস নেতা জিতু পাটওয়ারি বলেন, “আমরা আস্থাভোটের জন্য সব সময়ই প্রস্তুত। মুখ্যমন্ত্রীও একাধিক বার বলেছেন, আমরা আস্থাভোটে রাজি। আমরা শীর্ষ আদালতের নির্দেশকে সম্মান জানিয়ে আস্থাভোটে অংশ নেব”।

অন্য দিকে মধ্যপ্রদেশ বিধানসভার বিরোধী দলনেতা তথা বিজেপির বিধায়ক গোপাল ভার্গব জানিয়েছেন, “আমরা এই নির্দেশকে স্বাগত জানাচ্ছি। আগামীকালই সব স্পষ্ট হয়ে যাবে”। প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান টুইটারে লিখেছেন, “সত্যমেব জয়তে”। সংবাদ মাধ্যমের কাছে তিনি বলেন, “মধ্যপ্রদেশের কংগ্রেস সরকারে সংখ্যাগরিষ্ঠতা নেই। রাজ্যের মানুষের সঙ্গে প্রতারণা করে সরকারে রয়েছে। আস্থাভোটে তারা ক্ষমতা হারাবে”।

আরও পড়ুন: মধ্যপ্রদেশে সংকট: যত শীঘ্র সম্ভব আস্থাভোট চাইছে সুপ্রিম কোর্ট

Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

দেশ

Coronavirus Second Wave: এ বার সম্পূর্ণ লকডাউনের পথে হাঁটল তামিলনাড়ুও

দেশের কয়েকটি রাজ্যে সংক্রমণ-বৃদ্ধিতে এখনও লাগাম পড়েনি। এর মধ্যে তামিলনাড়ু অন্যতম।

Published

on

খবরঅনলাইন ডেস্ক: দেশের যে কয়েকটি রাজ্যে দৈনিক সংক্রমণের লাগাম পড়ার কোনো চিহ্নই নেই, তাদের মধ্যে অন্যতম হল তামিলনাড়ু। এ বার সেই রাজ্যেও লকডাউন জারি করা হল। আগামী সোমবার ১০ মে থেকে দক্ষিণের এই রাজ্যে শুরু হবে লকডাউন। দু’ সপ্তাহের এই লকডাউন চলবে ২৪ মে পর্যন্ত।

রাজ্যের নতুন সরকারের তরফে জানানো হয়েছে, কোভিডের দ্বিতীয় ঢেউয়ের জেরে তৈরি হওয়া ‘অনিবার্য পরিস্থিতি’তে সম্পূর্ণ লকডাউনের সিদ্ধান্ত নেওয়া হল। তবে এই লকডাউনে বেশ কিছু পরিষেবায় ছাড় দেওয়া হয়েছে।

Loading videos...

মুদিখানা, সবজি, মাছ, মাংসের দোকান বেলা ১২টা অবধি খোলা রাখা যাবে। বাকি সব দোকান থাকবে বন্ধ। মদের দোকানও সম্পূর্ণ বন্ধ। রেস্তোরাঁগুলি থেকে শুধু মাত্র হোম ডেলিভারি করা যাবে। জরুরি পরিষেবার সঙ্গে যুক্তরা কাজে যেতে পারবেন। বাকিদের বাড়ি থেকে কাজ করতে হবে।

শুক্রবার তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেন এমকে স্ট্যালিন। মসনদে বসে প্রথমেই একাধিক জনদরদী সিদ্ধান্ত নেন তিনি। এর পরেই লকডাউন ঘোষণা করা হল রাজ্যে।

উল্লেখ্য, পশ্চিম, উত্তর এবং পূর্ব ভারতের কিছু অংশে করোনা সংক্রমণে লাগাম পড়ার চিহ্ন যখন দেখা যাচ্ছে, তখন দক্ষিণের তিন রাজ্যে সংক্রমণ হুহু করে বাড়ছে। এর মধ্যে তামিলনাড়ুও রয়েছে। গত ২৪ ঘণ্টায় রাজ্যে আক্রান্ত হয়েছেন ২৬ হাজারের কিছু বেশি মানুষ।

আরও পড়তে পারেন Bengal Corona Update: রাজ্যের ১৫ জেলায় মৃত্যুহার ১ শতাংশের কম

Continue Reading

দেশ

Corona Update: দৈনিক সংক্রমণ কিছুটা কমলেও মৃতের সংখ্যায় রেকর্ড, তবুও মৃত্যুহার নিম্নমুখী

বেশ কিছু রাজ্যে সংক্রমণের দাপট কমছে।

Published

on

খবরঅনলাইন ডেস্ক: গত ২৪ ঘণ্টায় দেশের বেশ কিছু রাজ্যে সংক্রমণ কমেছে। সেটা প্রতিফলিত হল এ দিনের ভারতের সংখ্যাতেও। তিন দিন পর ভারতের দৈনিক সংক্রমণ ফের কিছুটা কমল। তবে কিছুটা চিন্তার বিষয় হল মৃতের সংখ্যাটি চার হাজার পেরিয়ে যাওয়া। যদিও মৃত্যুহার বিচার করলে দেখা যাবে সেটা মারাত্মক আশঙ্কাজনক কিছুও নয়।

নতুন আক্রান্তের সংখ্যা কমল

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের (Ministry of Health and Family Welfare) তথ্য অনুযায়ী শনিবার ভারতে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২ কোটি ১৮ লক্ষ ৯৩ হাজার ৭৬। গত ২৪ ঘণ্টায় ভারতে নতুন করে আক্রান্ত হয়েছেন ৪ লক্ষ ১ হাজার ৭৮ জন।

Loading videos...

এ দিন ভারতে সক্রিয় রোগী রয়েছেন ৩৭ লক্ষ ২৩ হাজার ৪৪৬ জন। গত ২৪ ঘণ্টায় ভারতে সক্রিয় রোগী বেড়েছে ৭৮ হাজার ২৮২ জন। বর্তমানে দেশে ১৭ শতাংশ কোভিডরোগী চিকিৎসাধীন।

সংক্রমণ কোথায় কেমন

গত ২৪ ঘণ্টায় দেশে ২৪টি রাজ্য এবং কেন্দ্রশাসিত অঞ্চলে দৈনিক সংক্রমণ এক হাজারের বেশি ছিল। এর মধ্যে ১৫টি রাজ্যে সংক্রমণ ছিল পাঁচ সংখ্যায়।

কিন্তু ইতিমধ্যেই বেশ কিছু রাজ্যে সংক্রমণে লাগাম পড়ে গিয়েছে। এই তালিকায় রয়েছে মহারাষ্ট্র, মধ্যপ্রদেশ, উত্তরপ্রদেশ গুজরাত, ছত্তীসগঢ়, রাজস্থান এবং দিল্লি। এমনকি সংক্রমণের হার বিচার করতে পশ্চিমবঙ্গেও গত দশ দিন ধরে সংক্রমণের বৃদ্ধিতে লাগাম পড়ার ইঙ্গিত পাওয়া যাচ্ছে। গত ২৪ ঘণ্টায় বিভিন্ন রাজ্যের সংক্রমণচিত্র কেমন ছিল দেখে নিন।

১) মহারাষ্ট্র – ৫৪,০২২

২) কর্নাটক – ৪৮,৭৮১

৩) কেরল – ৩৮,৪৬০

৪) উত্তরপ্রদেশ – ২৭,৭৬৩

৫) তামিলনাড়ু – ২৬,৪৬৫

৬) অন্ধ্রপ্রদেশ – ১৭,১৮৮

৭) দিল্লি – ১৯,৮৩২

৮) পশ্চিমবঙ্গ – ১৯,২১৬

৯) রাজস্থান – ১৮,২৩১

১০) হরিয়ানা -১৩,৮৬৭

১১) ছত্তীসগঢ় – ১৩,৬২৮

১২) বিহার– ১৩,৪৬৬

১৩) গুজরাত -১২,০৬৪

১৪) মধ্যপ্রদেশ – ১১,৭০৮

১৫) ওড়িশা – ১২,২৩৮

১৬) পঞ্জাব৮,২৯৭

১৭) উত্তরাখণ্ড– ৯,৬৪২

১৮) তেলঙ্গানা – ৫,৮৯২

১৯) ঝাড়খণ্ড – ৫,৯৭৩

২০) অসম – ৫,৬২৬

২১) জম্মু-কাশ্মীর – ৫,৪৪৩

২২) হিমাচল প্রদেশ– ৪,১৭৭

২৩) গোয়া – ৪,১৯৫

২৪) পুদুচেরি – ১,৭৪৬

দৈনিক সুস্থতা কমল

গত ২৪ ঘণ্টায় কয়েকটি রাজ্যে দৈনিক সুস্থতার অনেকটাই কম ছিল। সে কারণে এ দিন দেশের দৈনিক সুস্থতাও অনেকটাই কমে গিয়েছে গত কয়েকদিনের তুলনায়। গত এক দিনে সুস্থ হয়েছেন ৩ লক্ষ ১৮ হাজার ৬০৯ জন। এর ফলে দেশে এখনও পর্যন্ত সুস্থ হয়ে উঠেছেন ১ কোটি ৭৯ লক্ষ ৩০ হাজার ৯৬০ জন। দেশে সুস্থতার হার বর্তমানে রয়েছে ৮১.৯০ শতাংশ।

গত ২৪ ঘণ্টায় সুস্থতার নিরিখে সবার ওপরে যে ১০টি রাজ্য ছিল সেগুলি হল মহারাষ্ট্র (৩৭,৩৮৬), উত্তরপ্রদেশ (৩৩,১১৭), কর্নাটক (২৮,৬২৩), কেরল (২৬,৬৬২), তামিলনাড়ু (২২,৩৮১), দিল্লি (১৯,০৮৫), পশ্চিমবঙ্গ (১৭,৭৮০), রাজস্থান (১৬,৯৩০), বিহার (১৩,৪৮৯) এবং গুজরাত (১৩,০৮৫)।

গত ২৪ ঘণ্টায় উত্তরপ্রদেশ, গুজরাত, বিহার এবং তেলঙ্গানায় সক্রিয় রোগী কমেছে।

মৃত্যুর সংখ্যায় রেকর্ড

সংক্রমণের সংখ্যা যেহেতু খুবই বেশি তাই মৃতের সংখ্যাটিও খুব বেশিই রেকর্ড করা হচ্ছে। তবে মৃত্যুহার এখনও অত্যন্ত কম রেকর্ড করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় মারা গিয়েছেন ৪ হাজার ১৮৭ জন। করোনাকালে ভারতের এটিই সর্বোচ্চ মৃত্যু। তবুও মৃত্যুহার এখনও কমই রয়েছে।

গত ২৪ ঘণ্টায় মৃত্যুর হার ছিল ১.০৪ শতাংশ। দেশে এখনও পর্যন্ত মোট মারা গিয়েছেন ২ লক্ষ ৩৮ হাজার ২৭০ জন। সামগ্রিক ভাবে দেশের মৃত্যুহার বর্তমানে কমে হয়েছে ১.০৮ শতাংশ।

আরও পড়তে পারেন Delhi Covid Crisis: অক্সিজেনের সংকট শেষ, তিন মাসের মধ্যে সব দিল্লিবাসীর টিকাকরণ হয়ে যাবে, জানালেন অরবিন্দ কেজরিওয়াল

Continue Reading

দেশ

Delhi Covid Crisis: অক্সিজেনের সংকট শেষ, তিন মাসের মধ্যে সব দিল্লিবাসীর টিকাকরণ হয়ে যাবে, জানালেন অরবিন্দ কেজরিওয়াল

উল্লেখ্য, গত দশ দিনে দিল্লির কোভিড পরিস্থিতির অনেকটাই উন্নতি হয়েছে। একটা সময়ে ৩৬ শতাংশে উঠে যাওয়া দিল্লির সংক্রমণের হার এখন ২৪ শতাংশের ঘরে নেমে এসেছে।

Published

on

খবরঅনলাইন ডেস্ক: সপ্তাহ দুয়েক ধরে অক্সিজেনের সংকটে নাজেহাল অবস্থা হয়েছিল দিল্লির হাসপাতালগুলির। সেই সংকট শেষ হয়ে গিয়েছে। শুক্রবার এমনই জানিয়েছেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। সেই সঙ্গে তাঁর দাবি, আগামী তিন মাসের মধ্যেই গোটা দিল্লির টিকাকরণ করিয়ে ফেলতে পারবে তাঁর সরকার।

শুক্রবার বিকেলে দিল্লির মন্ত্রীসভার সদস্য এবং প্রশাসনিক সঙ্গে উচ্চপর্যায়ের বৈঠকে বসেন কেজরি। দিল্লির সাতটি জেলার জেলাশাসকরা ছাড়াও এই বৈঠকে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী মনীশ সিসৌদিয়া, স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈনরা। বৈঠক শেষে মুখ্যমন্ত্রী বলেন, “দিল্লি অক্সিজেনের কোনো সংকট আর নেই। সব হাসপাতালে যথেষ্ট পরিমাণে অক্সিজেন শয্যার ব্যবস্থা হয়েছে।”

Loading videos...

মুখ্যমন্ত্রী আরও জানান যে টিকার সরবরাহ ঠিকঠাক থাকলে আগামী তিন মাসের মধ্যেই ১৮ বছরের ঊর্ধ্বে সকল দিল্লিবাসীর টিকাকরণ করিয়ে ফেলতে পারবে তাঁর সরকার। এর মধ্যে দিয়ে করোনার তৃতীয় ঢেউ এড়িয়ে যাওয়া যাবে বলে মনে করেন তিনি।

দিল্লিতে ৪৫ বছরের ঊর্ধ্বদের পাশাপাশি ১৮ থেকে ৪৪ বছর বয়সিদের টিকাকরণও জোরকদমে শুরু হয়ে গিয়েছে। জেলাশাসকদের কেজরি নির্দেশ দিয়েছেন তাঁরা যেন প্রতিদিন দুটো থেকে চারটে টিকাকরণ কেন্দ্র ঘুরে দেখে সমস্ত প্রক্রিয়ার ওপরে নজর দেন।

উল্লেখ্য, গত দশ দিনে দিল্লির কোভিড পরিস্থিতির অনেকটাই উন্নতি হয়েছে। একটা সময়ে ৩৬ শতাংশে উঠে যাওয়া দিল্লির সংক্রমণের হার এখন ২৪ শতাংশের ঘরে নেমে এসেছে। দৈনিক আক্রান্তের সংখ্যা এখন ২০ হাজারের নীচে রেকর্ড করা হচ্ছে। সক্রিয় রোগীর সংখ্যা যেটা এপ্রিলের শেষে প্রায় ১ লক্ষের দোরগোড়ায় চলে গিয়েছিল, সেটা এখন ৯১ হাজারে নেমে এসেছে।

লকডাউনের কারণেই দিল্লিতে সংক্রমণের দাপট ক্রমশ কমছে। ফলে সেটি আর বাড়ানো হবে কি না, সেই ব্যাপারে এখন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে মুখ্যমন্ত্রীকে।

আরও পড়তে পারেন Assam CM Dilema: ফলাফলের ছ’দিন পরেও মুখ্যমন্ত্রীর ব্যাপারে সিদ্ধান্ত নিতে পারল না বিজেপি

Continue Reading
Advertisement
Advertisement
বিদেশ59 mins ago

২৫ বার এভারেস্ট শীর্ষে, নিজের রেকর্ড ভেঙে ইতিহাস সৃষ্টি করলেন কামি রিটা শেরপা

ক্রিকেট2 hours ago

IPL 2021: বাকি ম্যাচগুলি আয়োজন করতে চেয়ে বিসিসিআইকে আবেদন জানাল শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড

দেশ3 hours ago

Coronavirus Second Wave: এ বার সম্পূর্ণ লকডাউনের পথে হাঁটল তামিলনাড়ুও

রাজ্য3 hours ago

Bengal Corona Update: রাজ্যের ১৫ জেলায় মৃত্যুহার ১ শতাংশের কম

দেশ3 hours ago

Corona Update: দৈনিক সংক্রমণ কিছুটা কমলেও মৃতের সংখ্যায় রেকর্ড, তবুও মৃত্যুহার নিম্নমুখী

দেশ4 hours ago

Delhi Covid Crisis: অক্সিজেনের সংকট শেষ, তিন মাসের মধ্যে সব দিল্লিবাসীর টিকাকরণ হয়ে যাবে, জানালেন অরবিন্দ কেজরিওয়াল

দেশ4 hours ago

Assam CM Dilema: ফলাফলের ছ’দিন পরেও মুখ্যমন্ত্রীর ব্যাপারে সিদ্ধান্ত নিতে পারল না বিজেপি

দেশ5 hours ago

Coronavirus Second Wave: করোনা মোকাবিলায় এ বার দু’ সপ্তাহের সম্পূর্ণ লকডাউন জারি হল কর্নাটকে

রাজ্য3 days ago

কমিশনের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুলে পুনর্গণনার দাবিতে আদালতে যাওয়ার হুঁশিয়ারি শুভেন্দু অধিকারীর

রাজ্য3 days ago

বৃহস্পতিবার থেকে রাজ্যে লোকাল ট্রেন বন্ধ, মেট্রো ও সরকারি বাস অর্ধেক, এক গুচ্ছ ঘোষণা মুখ্যমন্ত্রীর

sourav ganguly
ক্রিকেট2 days ago

Covid Crisis in IPL: জৈব সুরক্ষা বলয়ে কোনো ফাঁক ছিল বলে মনে করেন না সৌরভ গঙ্গোপাধ্যায়

দেশ2 days ago

Corona Update: দু’তিনটে রাজ্যে সংক্রমণবৃদ্ধির জের, ভারতের দৈনিক সংক্রমণ ভেঙে দিল অতীতের রেকর্ড

রাজ্য3 days ago

Bengal Corona Update: দৈনিক সংক্রমণ ১৮ হাজারের গণ্ডি পেরোলেও কমল সংক্রমণের হার, পর পর ৪ দিন সুস্থতার হারে বৃদ্ধি

রাজ্য2 days ago

Post-Poll Violence: ইন্ডিয়া টুডে-র সাংবাদিকের ছবি পোস্ট করে হিংসায় মৃত হিসেবে বর্ণনা বিজেপির

ক্রিকেট3 days ago

অস্ট্রেলিয়ার প্রাক্তন স্পিনার অপহৃত, পরে মুক্ত

রাজ্য2 days ago

Bengal Corona Update: দৈনিক সংক্রমণে স্থিতাবস্থা অব্যাহত, কলকাতায় সক্রিয় রোগীর সংখ্যায় বড়ো পতন

ভিডিও

কেনাকাটা

কেনাকাটা2 months ago

বাজেট কম? তা হলে ৮ হাজার টাকার নীচে এই ৫টি স্মার্টফোন দেখতে পারেন

আট হাজার টাকার মধ্যেই দেখে নিতে পারেন দুর্দান্ত কিছু ফিচারের স্মার্টফোনগুলি।

কেনাকাটা3 months ago

সরস্বতী পুজোর পোশাক, ছোটোদের জন্য কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সরস্বতী পুজোয় প্রায় সব ছোটো ছেলেমেয়েই হলুদ লাল ও অন্যান্য রঙের শাড়ি, পাঞ্জাবিতে সেজে ওঠে। তাই ছোটোদের জন্য...

কেনাকাটা3 months ago

সরস্বতী পুজো স্পেশাল হলুদ শাড়ির নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সামনেই সরস্বতী পুজো। এই দিন বয়স নির্বিশেষে সবাই হলুদ রঙের পোশাকের প্রতি বেশি আকর্ষিত হয়। তাই হলুদ রঙের...

কেনাকাটা3 months ago

বাসন্তী রঙের পোশাক খুঁজছেন?

খবরঅনলাইন ডেস্ক: সামনেই আসছে সরস্বতী পুজো। সেই দিন হলুদ বা বাসন্তী রঙের পোশাক পরার একটা চল রয়েছে অনেকের মধ্যেই। ওই...

কেনাকাটা3 months ago

ঘরদোরের মেকওভার করতে চান? এগুলি খুবই উপযুক্ত

খবরঅনলাইন ডেস্ক: ঘরদোর সব একঘেয়ে লাগছে? মেকওভার করুন সাধ্যের মধ্যে। নাগালের মধ্যে থাকা কয়েকটি আইটেম রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার...

কেনাকাটা4 months ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

খবরঅনলাইন ডেস্ক: নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী এখন সিলিকনের। এগুলির ব্যবহার যেমন সুবিধের তেমনই পরিষ্কার করাও সহজ। তেমনই কয়েকটি কাজের সামগ্রীর খোঁজ...

কেনাকাটা4 months ago

আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: আজ রইল আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার সময় যে দাম ছিল...

কেনাকাটা4 months ago

রান্নাঘরের এই সামগ্রীগুলি কি আপনার সংগ্রহে আছে?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরে বাসনপত্রের এমন অনেক সুবিধেজনক কালেকশন আছে যেগুলি থাকলে কাজ অনেক সহজ হয়ে যেতে পারে। এমনকি দেখতেও সুন্দর।...

কেনাকাটা4 months ago

৫০% পর্যন্ত ছাড় রয়েছে এই প্যান্ট্রি আইটেমগুলিতে

খবরঅনলাইন ডেস্ক: দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে বেশ কিছু এখন পাওয়া যাচ্ছে প্রায় ৫০% বা তার বেশি ছাড়ে। তার মধ্যে...

কেনাকাটা4 months ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

নজরে