মুম্বই: মহারাষ্ট্র বিধানসভার বিরোধী দলনেতা এবং প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিস (Devendra Fadnavis) কোভিড পজিটিভ হয়েছেন। শনিবার টুইট করে এ খবর নিজেই জানান তিনি।

ফড়নবিস টুইটারে লিখেছেন, “লকডাউন চালু হওয়ার পর থেকে প্রতিটা দিনই আমি কাজের মধ্যে রয়েছি। কিন্তু ঈশ্বর হয়তো চান না আমি লাগাতার কাজের মধ্যে থাকি, তাই বিরতি দিয়েছেন। আমি কোভিড-১৯ (Covid-19) পজিটিভ হয়ে আইসোলেশনে রয়েছি। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী সমস্ত রকমের ব্যবস্থা নিয়েছি”।

পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় প্রাক্তন মুখ্যমন্ত্রী লিখেছেন, “গত কয়েক দিন যাঁরা আমার সম্পর্শে এসেছিলেন, তাঁদের প্রতি আমার পরামর্শ- প্রত্যেকেই কোভিড টেস্ট করান”।

বিজেপি বিহারের বিধানসভা ভোটে দেবেন্দ্র ফড়নবিসের হাতেই দলের দায়িত্ব তুলে দিয়েছিল। ৫০ বছর বয়সি ফড়নবিস বিহার ভোটে দলের দায়িত্ব পাওয়ার পর থেকেই শেষ কয়েক দিন ধরে মহারাষ্ট্র থেকে বিহার ছুটে বেড়াচ্ছিলেন।

প্রসঙ্গত, দেশের মধ্যে মোট করোনা সংক্রামিতের নিরিখে তালিকার শীর্ষে রয়েছে মহারাষ্ট্র। শনিবার পর্যন্ত রাজ্যে আক্রান্তের সংখ্যা ১৬ লক্ষ ৩২ হাজার ৫৪৪। সুস্থ হয়েছেন ১৪ লক্ষ ৪৫ হাজার ১০৩ জন এবং মৃত্যু হয়েছে ৪৩ হাজার ১৫ জনের।

আরও পড়তে পারেন: আট দিন আগে স্কুল খুলেছিল মিজোরাম সরকার, একাধিক পড়ুয়া কোভিড পজিটিভ হতেই ফের বন্ধের সিদ্ধান্ত

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন