ভয়ংকর কাণ্ড! দিল্লির আদালতকক্ষের মধ্যেই চলল এলোপাথাড়ি গুলি, নিহত কমপক্ষে ৪

0

আইনজীবীর পোশাক পরে আদালতে ঢুকে পড়ে দুষ্কৃতীরা। যে কারণে তাদের সহজে ধরা যায়নি।

নয়াদিল্লি: শুক্রবার দুপুরে উত্তর দিল্লির রোহিণীতে আদালত চত্বরে এলোপাথাড়ি গুলি চালাল গ্যাংস্টাররা। সর্বশেষ পাওয়া খবর অনুযায়ী, তাতেই মৃত্যু হয়েছে চার জনের।

ঘটনায় প্রকাশ, এ দিন কোর্টরুম নম্বর ২০৬-এ এই কাণ্ড ঘটেছে। বেশ কিছু দুষ্কৃতী আইনজীবীদের পোশাক পরে আদালতকক্ষে প্রবেশ করেছিল। এর পরই দুই দুষ্কৃতী দলের মধ্যে গুলির লড়াই শুরু হয়। সূত্রের খবর, গ্যাংস্টার জিতেন্দ্র গোগীর বিরোধী গোষ্ঠীর লোকেরাই এই কাণ্ড ঘটিয়েছে। নিহতদের মধ্যে রয়েছেন জিতেন্দ্র গোগীও।

পুলিশ সূত্রে খবর, কুখ্যাত দুষ্কৃতী গোগীর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। গত এপ্রিলে তাঁকে গুজরাতে গ্রেফতার করে দিল্লি পুলিশের বিশেষ বিভাগ। সে রকম এক মামলায় এ দিন তাঁকে ও আরও কয়েক জনকে আদালতে তোলা হয়। সেই সময়ই আইনজীবীর ছদ্মবেশে আসা দুষ্কৃতীরা আদালত কক্ষের মধ্যেই এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে।

দিল্লির পুলিশ কমিশনার রাকেশ আস্থানা বলেন, “প্রতিদ্বন্দ্বী গ্যাংয়ের দু’জন আদালতের ভিতরেই জিতেন্দ্র গোগীকে লক্ষ্য করে গুলি ছোড়ে। তখনই পুলিশ পাল্টা আক্রমণ করে এবং ওই দুই হামলাকারীকে লক্ষ্য করে গুলি চালায়”।

এই দুই গোষ্ঠীর সংঘর্ষ চলছে বহু বছর ধরেই। একে অপরের বিরুদ্ধে সংঘর্ষে দুই দুষ্কৃতী গোষ্ঠীর ২৫ জনেরও বেশি মারা গিয়েছে বলেও জানা যায়। এ দিনেই এই ঘটনায় আদালত চত্বরের নিরাপত্তা ব্যাপক ভাবে বিঘ্নিত হয়।

আজকের আরও কিছু উল্লেখযোগ্য খবর পড়ুন এখানে:

কমিশনের উত্তরে অসন্তুষ্ট, ভবানীপুর উপনির্বাচন মামলায় রায়দান স্থগিত কলকাতা হাইকোর্টে

সক্রিয় রোগীর সংখ্যা কমে ৩ লক্ষের কাছাকাছি, নতুন করে কোভিড আক্রান্ত প্রায় ৩১ হাজার

কোভিড চিকিৎসায় এই ২ পরিচিত ওষুধ নিষিদ্ধ করল কেন্দ্র

এই প্রথম ৬০ হাজারের গণ্ডি টপকাল সেনসেক্স, সর্বকালের সেরা উচ্চতায় নিফটি

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন