rahul gandhi

ওয়েবডেস্ক: উলটপুরান। গত কয়েক বছর ধরে কোনো রাজনৈতিক নেতার নির্বাচনী সমাবেশে ভিড়ের মধ্যে থেকে জুতো ছোড়া বা কালি ছোড়ার ঘটনা আকছার ঘটেছে। যেমন ধরুন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের কথা। ২০১৪-এর ভোটের আগে নির্বাচনী প্রচারে কত বার যে তাঁকে কালি ছেটানো হয়েছে তার কোনো হিসেব কার্যত নেই। কিন্তু রাহুল গান্ধীর সঙ্গে বৃহস্পতিবার যেটা হল সেটা সম্পূর্ণ উলটো।

কর্নাটকের তুমকুরে নির্বাচনী প্রচারে বেরিয়েছিলেন রাহুল। হুডখোলা গাড়িতে এগিয়ে যাচ্ছিলেন তিনি। হঠাৎ ভিড়ের মধ্যে থেকে উড়ে এল একটি মালা এবং সেটি পরিষ্কার ভাবে রাহুলের গলায় ঢুকে গেল। ঘটনাটির ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে।

রাহুলকে দেখে মনে হচ্ছে প্রথমে কিছুক্ষণের জন্য তিনি হতচকিত হয়ে গিয়েছিলেন। তার পর সামলে নেন নিজেকে। এই ভিডিওটি নিজের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করে কর্নাটকের প্রদেশ কংগ্রেসের সচিব রক্ষিত শিবরাম বলেছেন, ১২ মে কী হতে চলেছে তারই একটা আন্দাজ এখানে পাওয়া গেল।

তবে এর ফলে বিভিন্ন মহল থেকে রাহুলের নিরাপত্তা নিয়ে প্রশ্নও তোলা হয়েছে। বিশেষ করে রাহুলের বাবাই যখন এ রকম একটা ঘটনার শিকার হয়েছিলেন, তখন কেন এই মালা কেউ হাত দিয়ে ফেলে দিল না সেই নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন