প্রতীকী ছবি

ওয়েবডেস্ক: তিনবছরের এক শিশুকন্যার মুখে চকলেট বোমা ঢুকিয়ে সলতেয় আগুন ধরিয়ে দিল এক কিশোর। বোমা ফাটতেই ছিন্নভিন্ন হয়ে গেল ওই শিশুর মুখ। ৫০টি সেলাই পড়ল মুখে। বর্তমানে সে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।

বীভৎস এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মেরঠে। বুধবার দীপাবলির আনন্দে মেতেছিল গোটা দেশ। নিজের বাড়ির সামনেই বন্ধুদের সঙ্গে মজায় মেতেছিল ছোট্ট  শিশুটি। অভিযোগ, সেইসময় হরপাল  নামে এলাকারই এক কিশোর  শিশুটিকে ডেকে নিয়ে যায়।  তার পর মুখ বোমা ঢুকিয়ে সলতেয়  আগুন ধরিয়ে দেয় বলে অভিযোগ।

বোমাটি ফাটতেই ছোট্ট  শিশুর মুখ হয়ে যায় ছিন্নভিন্ন। শিশুটির আর্তনাদ কান্নাকাটি শুনেই ছুটে যান এলাকায় অন্য বাসিন্দারা। ঘটনার বিবরণ শুনে স্তম্ভিত হয়ে যান সবাই।

আরও পড়ুন দীপাবলির রাতে সোনারপুরে বহিরাগত যুবকদের তাণ্ডব, আহত বেশ কয়েকজন

শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরাও ভয়াবহতা দেখে ঘাবড়ে যান। শিশুটির মুখ ছিন্নভিন্ন হয়ে গিয়েছে।  শ্বাসনালী ও শরীরের অন্যান্য অঙ্গও ক্ষতিগ্রস্ত হয়েছে মারাত্মকভাবে। মুখে ৫০ টি সেলাই পড়েছে শিশুটির। বর্তমানে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে সে। শিশুটির বাবা স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেছেন।   শিশুটির বাবার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

হরপাল অবশ্য পলাতক। তাঁকে খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here