rape protest

ওয়েবডেস্ক: একেই বলে সাহস! ধর্ষণের মামলা তোলার জন্য ধর্ষকদের থেকে ঘুষ নিয়েছিলেন বাবা-মা। সেই বাবা-মায়ের নামেই থানায় অভিযোগ জানিয়ে এল নির্যাতিতা। ঘটনায় মাকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি দিল্লির।

পুলিশকে পনেরো বছরের ওই নির্যাতিতা জানিয়েছে, গত বছর আগস্টে তাকে ধর্ষণ করা হয়। পুলিশ অভিযুক্তদের গ্রেফতারও করে। সেই অভিযুক্তদের একজন জামিনে ছাড়া পাওয়ার পরে তার বাবা-মাকে কুড়ি লক্ষ টাকা দেওয়ার কথা বলে। ওই টাকার বিনিময়ে ওই তরুণীর পুলিশে দেওয়া বয়ান বদল করে নিতে হবে। পরিবারে টাকার অভাব থাকায় ওই তরুণীর বাবা-মা টাকা নিতে রাজি হয়, কিন্তু বেঁকে বসে তাদের মেয়ে।

তরুণীর অভিযোগ, গত ৮ এপ্রিল টাকা দেওয়ার জন্য তার বাবা-মায়ের সঙ্গে দেখা করে ওই অভিযুক্ত। তার অভিযোগ, এর পর থেকে বয়ান বদলের জন্য ক্রমশ চাপ দিতে থাকে বাবা-মা, এমনকি তাকে মারাও হয়। এই সবের পর আর চুপ থাকতে পারেনি ওই নির্যাতিতা। হাজির হয় থানায়। বাবা-মায়ের নামে অভিযোগ দায়ের করে।

জুভেনাইল জাস্টিস আইনের ধারায় তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। তার বাবাকে খুঁজে বার করার জন্য তল্লাশি চালানো হচ্ছে। এই মুহূর্তে শিশু সুরক্ষা কমিটির হাতে তুলে দেওয়া হয়েছে ওই মেয়েটিকে।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন