সিলচর: অসমের কাছাড়ে ‘মানুষের মতো’ দেখতে এক সদ্যোজাত ছাগশিশুকে নিয়ে নতুন শোরগোল। ছাগলের বাচ্চাটি মৃত অবস্থায় জন্মেছিল। তবে মানুষের সঙ্গে এর অনেকটা সাদৃশ্য থাকায় হতবাক হয়েছেন সকলেই। ঘটনাটি ঘটেছে কাছাড় জেলার ধোলাই বিধানসভা কেন্দ্রের গঙ্গাপুর গ্রামে।

জানা যায়, ছাগলের বাচ্চাটির শারীরিক গঠনে মানুষের মতো একাধিক বৈশিষ্ট্য ছিল। এর চোখ, নাক ও মুখ অবিকল মানুষের মতো। তবে কান ছাগলের মতো। সবচেয়ে আশ্চর্যের বিষয়, চারটি নয়, এর পা ছিল দু’টি। খবরটি ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গেই অদ্ভুতদর্শন প্রাণীটিকে এক নজর দেখার জন্য উৎসুক গ্রামবাসীরা ভিড় জমাতে শুরু করেন।

ঘটনায় প্রকাশ, গত রবিবার স্থানীয় শংকর দাস নামে এক ব্যক্তির ছাগলটি ওই অদ্ভুতদর্শন প্রাণীটির জন্ম দেয়। তবে কিছুক্ষণের মধ্যেই আরও একটি শাবক প্রসব করে মা ছাগল। সেটা দেখতে ছাগলের মতোই। তবে ওই ‘মানুষের মতো’ দেখতে বাচ্চাটিকে দেখতে উপচে পড়ে ভিড়। অনেকেই ছবি তুলতে শুরু করেন মোবাইলে। যা এখন নে‌টদুনিয়ায় ঘুরপাক খাচ্ছে।

মিডিয়া রিপোর্টে প্রকাশ, ছাগশিশুটির শেষকৃত্য সেরে ফেলেছেন গ্রামবাসীরাই। এই ঘটনা নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে যথেষ্ট। মা ছাগলটিকে নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করা যায় কি না, সেটাই খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়তে পারেন:

কলকাতা পুরসভার ‘প্রধান সেবক’ হিসেবে শপথ নিলেন ফিরহাদ হাকিম

পুরভোটে লড়বেন নিজের ওয়ার্ডেই, বুদ্ধদেব ভট্টাচার্যের ফোন পেয়ে মত বদল অশোক ভট্টাচার্যের

ঘুমপাড়ানি গুলিতে কাবু করে খাঁচাবন্দি করা হল কুলতলিতে ঢুকে পড়া বাঘকে

ভোটমুখী রাজ্যে টিকাকরণে জোর দেওয়ার জন্য কেন্দ্রকে জানাল নির্বাচন কমিশন

বছর ঘুরলেই এই ৫ রাজ্যের বিধানসভা ভোট, জানুন গুরুত্বপূর্ণ তথ্য

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন