shakul gupta

ওয়েবডেস্ক: মনের মানুষটিকে হুজুগ তৈরি করে বেছে নেওয়ার চেষ্টা? না কি ভ্যালেন্টাইন্স ডে-তে যেখানে অন্য ছেলেরা স্রেফ একজন মেয়ের সঙ্গেই থাকবে অথবা প্রেমিকা নেই বলে মনখারাপ করবে, সেখানে তাদের ঈর্ষা বাড়াতে নিজের চার পাশে সুন্দরীদের ভিড় জমানো?

উদ্দেশ্য স্পষ্ট না হলেও এ বছরের ভ্যালেন্টাইন্স ইভ-এ গুড়গাঁওয়ের শকুল গুপ্তার ফেসবুক বিজ্ঞাপন চমকে দিচ্ছে সবাইকে। যেখানে সাফ জানাচ্ছেন তিনি, চাইলে এই আন্তর্জাতিক প্রেম দিবসে তাঁকে বয়ফ্রেন্ড হিসাবে ভাড়া করতে পারেন মেয়েরা।

বিজ্ঞাপনে ধাপে ধাপে কয়েকটি প্যাকেজেরও উল্লেখ করেছেন শকুল। যেমন, স্রেফ হাত ধরা আর কাঁধে হাত রেখে জড়িয়ে ধরা, চিবুকে চুমু, ঠোঁটে চুমু বা সব কিছুই! এ সব পছন্দ না হলে স্রেফ নেটফ্লিক্স দেখে আলসে সময় কাটানোর প্যাকেজও রয়েছে শকুলের অফারে।

তা বলে ভাববেন না, কোডিং এবং মার্কেটিংয়ের কাজ-সংক্রান্ত সফটোকু.কম-এর সিইও শকুল সব কিছুই করতে পারেন! বিজ্ঞাপনে জানিয়ে দিয়েছেন তিনি- আরশোলার হাত থেকে বাঁচানো, মেক-আপ আর ফ্যাশন নিয়ে কথা বলা এবং সি-ফুড খাওয়ার ব্যাপারে মেয়েরা যেন তাঁর কাছ থেকে কোনো প্রত্যাশা না রাখে!

শকুল তাঁর অফারকে আকর্ষণীয় করতে এ-ও জানাতে ভোলেননি যে বেছে নেওয়া ভাগ্যবতী মেয়েটি তাঁর অডি এ৪ গাড়িতে করে ভ্যালেন্টাইন্স ডে-তে ঘুরতে পারবে, তাকে শকুল খাওয়াবেন পাঁচতারা রেস্তোরাঁয়, এমনকি একটা নতুন আইফোন ৭-ও উপহার দেবেন!

তা হলে শকুলকে নিয়ে ভাববেন না কি একটু? ছেলে কিন্তু গ্যারান্টি দিচ্ছেন- তাঁকে মেয়ে তো বটেই, এমনকি তার পরিবার এবং বন্ধুরাও ভালোবেসে ফেলবে!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন