মুজফ্‌ফরাবাদ: জম্মুর আখনুর সেক্টরের বাত্তালে জেনারেল রিজার্ভ ইঞ্জিনিয়ার ফোর্সের ছাউনিতে হামলা তাদেরই কীর্তি এবং সেটা ভারতের জমিতে পাকিস্তানের হয়ে তাঁদের সার্জিকাল স্ট্রাইক বলে দাবি করলেন জামাত-উদ-দাওয়া তথা লস্কর-ই-তৈবা নেতা হাফিজ সঈদ। জামাত-উদ-দাওয়ার কর্মিসভায় এমনই দাবি তাঁর।

কর্মিসভায় তিনি আরও দাবি করেন, শুরুমাত্র তিন জন শ্রমিক নন, অন্তত তিরিশ জন নিরাপত্তাকর্মীকে মেরে নিরাপদে পাকিস্তানে ফিরে এসেছে তাদের চার জন ‘সৈন্য’। এর পাশাপাশি জেহাদের মধ্যে দিয়েই কাশ্মীরকে ভারতের ‘দখল’ থেকে ছিনিয়ে নেওয়ার ডাক দেন সঈদ।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উদ্দেশে তাঁর প্রচ্ছন্ন হুমকি, “মোদী বলেছিল সার্জিকাল স্ট্রাইকের কথা। আমি তার জবাব দিলাম। আমাদের প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ কোনো জবাব দিতে জানেন না, কিন্তু আমি জানি এবং ভবিষ্যতে আরও অনেক জবাব আমি দেব।”

উল্লেখ্য, গত সোমবার আখনুর সেক্টরের বাত্তালে জেনারেল রিজার্ভ ইঞ্জিনিয়ার ফোর্সের ছাউনিতে হামলা চালায় জঙ্গিরা। ঘটনায় নিহত হন তিনজন শ্রমিক। কোনো নিরাপত্তাকর্মী নিহত হননি। জামাত-উদ-দাওয়া কর্মীদের চাঙ্গা রাখতেই সম্ভবত নিরাপত্তাকর্মীদের হত্যা করার এই দাবি করেন সঈদ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here