ওয়েবডেস্ক: কত জনকে দল থেকে বহিষ্কার করবে বিজেপি? যদি উন্নাওয়ের ধর্ষণকাণ্ডে জড়িত থাকার অভিযোগে বিধায়ক কুলদীপ সেঙ্গারকে দল থেকে বহিষ্কার করা হয়, তা হলে প্রকাশ্য সভায় তাঁর পক্ষে মুখ খোলা, তাঁকে ‘ভাই’ বলে সম্বোধন করা হরদোইয়ের বিধায়ককেও কি বহিষ্কার করা উচিত নয়?

এ বার যিনি বিতর্কের কেন্দ্রবিন্দুতে, তিনি হরদোইয়ের বিধায়ক আশিস সিং। একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে তাঁর ‘ভাই’ কুলদীপের জন্য তিনি কতটা চিন্তিত। তিনি বলছেন, “আমাদের ভাই কুলদীপ আজ আমাদের সঙ্গে এখানে নেই, কারণ তিনি কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। আমাদের শুভেচ্ছা তাঁর সঙ্গে আছে। আমরা আশা করব, উনি এই খারাপ সময় কাটিয়ে উঠে দ্রুত আবার আমাদের মধ্যে ফিরে আসবেন।”

উল্লেখ্য, বিভিন্ন মহলে প্রবল চাপের কাছে নতি স্বীকার করে গত বৃহস্পতিবার কুলদীপকে দল থেকে বহিষ্কার করে বিজেপি। গত রবিবার যে রহস্যজনক দুর্ঘটনা ঘটেছে উন্নাওয়ের নির্যাতিতার গাড়িকে লক্ষ্য করে, সেই ঘটনায় কুলদীপের সরাসরি হাত রয়েছে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন দিঘায় প্লাস্টিক হাতে ধরা পড়লেই বড়ো শাস্তি

কারণ দিন কুড়ি আগে প্রধান বিচারপতি রঞ্জন গগৈকে যে চিঠি উন্নাওয়ের নির্যাতিতা দিয়েছিলেন, সেখানে সাফ বলা রয়েছে কুলদীপের ঘনিষ্ঠ কয়েক জন হুমকি দিচ্ছে এবং তাঁদের মেরে ফেলারও কথা বলছে। এই ঘটনার তদন্তে নেমেছে সিবিআই। গত বছর ধর্ষণ কাণ্ডটি প্রকাশ্যে আসার পরেই সিবিআই তদন্তের দায়ভার নেয়। সেই সিবিআইকেই সুপ্রিম কোর্ট নির্দেশ দিয়েছে আগামী এক সপ্তাহের মধ্যে এই গাড়ি দুর্ঘটনার ব্যাপারটির তদন্ত শেষ করতে হবে।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন