তিহাড় জেল থেকে ছুটি পেলেন হরিয়ানার ভাবী উপমুখ্যমন্ত্রী দুশ্যন্ত চৌতালার বাবা

0
Ajay Chautala

ওয়েবডেস্ক: সব কিছু ঠিকঠাক থাকলে আগামী রবিবার হরিয়ানার মুখ্যমন্ত্রীপদে শপথ নিচ্ছেন বিজেপির মনোহরলাল খট্টর। তাঁর সঙ্গেই শপথ নিতে পারেন জোট সরকারের শরিক জেজেপি সুপ্রিম দুশ্যন্ত চৌতালা। আগের দিনই তিহাড় জেল থেকে ছুটি পেলেন তাঁর বাবা অজয় চৌতালা।

শিক্ষক নিয়োগ কেলেঙ্কারিতে দোষী সাব্যস্ত হওয়ার পরে তিহাড় জেলে বন্দি জননায়ক জনতা পার্টি (জেজেপি)-র নেতা দুশ্যন্তর বাবা অজয় ​চৌতালা। শনিবার তাঁকে জেল থেকে দুই সপ্তাহের ছুটি মঞ্জুর করা হয়েছে বলে আধিকারিকরা জানিয়েছেন।

তাঁরা জানিয়েছেন, অজয় শনিবার সন্ধ্যায় বা রবিবার সকালে তিহাড় জেল থেকে মুক্তি পাবেন।

জেলের ডিজি (কারাগার) সন্দীপ গোয়েলের মতে, “অজয়কে দু’সপ্তাহের জন্য ‘সাময়িক ছুটি’ দেওয়া হয়েছে এবং কারাগার থেকে বের হওয়ার দিন থেকেই এই ছুটির মেয়াদ শুরু হবে”।

উল্লেখ্য, অজয় তাঁর বাবা ও প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমপ্রকাশ চৌতলার সঙ্গেই তিহাড় জেলে বন্দি রয়েছেন।

শনিবার জেজেপির সমর্থনে বিজেপির সরকার গঠনের দাবিকে মান্যতা দিয়ে হরিয়ানার রাজ্যপাল সত্যদেও নারায়ণ আর্য সরকার গঠনের আমন্ত্রণ জানিয়েছেন।

Dushyant chautala

এর আগে শোনা গিয়েছিল, বিজেপি-জেজেপি সমঝোতার শর্তস্বরূপ পাওয়া উপমুখ্যমন্ত্রীপদটিতে বসতে পারেন দুশ্যন্তর মা নয়না চৌতালা। তবে এ দিন মুখ্যমন্ত্রী নির্বাচিত মনোহরলাল খট্টর বলেছেন, দুশ্যন্তই তাঁর সহকারী (উপমুখ্যমন্ত্রী) হিসাবে শপথ নেবেন এবং শপথগ্রহণ​অনুষ্ঠান হবে রবিবার দুপুর আড়াইটায়।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন