হেভিওয়েট না কি ডেডওয়েট? প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী আরপিএন সিংহ বিজেপি-তে যোগ দিতেই খোঁচা মহুয়া মৈত্রের

0

কলকাতা: মঙ্গলবার বিকেলে বিজেপিতে নাম লেখালেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী আরপিএন সিংহ (RPN Singh)। উত্তরপ্রদেশে কংগ্রেসের ‘তারকা’ প্রচারকের দলবদলের পরই কটাক্ষ করতে ছাড়লেন না তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র (Mahua Moitra)।

কয়েক দিন ধরেই জল্পনা চলছিল প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর দলবদল ঘিরে। মঙ্গলবার বিকেলে সেই জল্পনার অবসান ঘটিয়ে দিল্লিতে বিজেপির সদর দফতরে ‘পদ্ম’ হাতে তুলে নেন তিনি।

এরই মধ্যে কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ মহুয়া টুইটারে লেখেন, “হেভিওয়েট অথবা ডেডওয়েট? যাঁরা এক দশকেরও বেশি সময় ধরে একটা আসনে জিততে পারেননি, ভোটের মুখে তাঁরাই বিজেপি-তে যোগ দিচ্ছেন”।

এক সময় কংগ্রেসের প্রভাবশালী নেতা হিসেবে পরিচিত আরপিএন সিংহকেই যে মহুয়া নিশানা করেছেন, সেটাই কার্যত স্পষ্ট হয়েছে তাঁর মন্তব্যে।

এ দিন নিজের দলত্যাগ নিয়ে কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীর উদ্দেশে লেখা ইস্তফাপত্রটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন আরপিএন সিংহ। লিখেছেন, “সাধারণতন্ত্র দিবস উদ্‌যাপনের মতো একটা স্মরণীয় দিনে, আমি নিজের রাজনৈতিক যাত্রায় একটি নতুন অধ্যায় শুরু করছি। জয় হিন্দ”।

তিনি আরও লেখেন, “মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, বিজেপি সভাপতি জেপি নড্ডা এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের দূরদর্শী নেতৃত্বে এবং নির্দেশে জাতি গঠনের কাজে অবদান রাখতে চাই।” প্রসঙ্গত, গান্ধী পরিবারের অত্যন্ত ঘনিষ্ঠ হিসেবেই পরিচিত ছিলেন আরপিএন।

আরও পড়তে পারেন:

প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী আরপিএন সিংহ বিজেপিতে, উত্তরপ্রদেশের ভোটের আগে ফের ধাক্কা খেল কংগ্রেস

সাংবাদিক সম্মেলনে রাজ্য বিজেপির বর্তমান কমিটির বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ জয়প্রকাশ, রীতেশের

দুর্ঘটনার কবলে কনভয়! অল্পের জন্য প্রাণে বাঁচলেন জঙ্গিপুরের বিধায়ক জাকির হোসেন

শেয়ার বাজারে ম্যাজিক! হাজার পয়েন্ট পড়ে বেলা শেষে সাড়ে ৩০০-র উপরে থিতু হল সেনসেক্স

টোকিও অলিম্পিক ও প্যারালিম্পিকে পদকজয়ীরা একসঙ্গে গাইলেন জাতীয় সংগীত, দেখুন ভিডিও

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন