Hello friends, chai pilo

ওয়েবডেস্ক: গত মে মাসে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিলেন ডান্সিং আঙ্কল। একটি বিয়েবাড়ির অনুষ্ঠানে গোবিন্দার জনপ্রিয় গানের সঙ্গে তাঁর দুর্দান্ত শরীরী কারসাজি গিলে খেয়েছিল ইন্টারনেটের দুনিয়া। ঠিক একই সময় নিজের চা পানের একটি ভিডিও আপলোড করে সোশ্যাল মিডিয়ায় সেলেব্রিটি হয়ে গিয়েছেন সোমবতী মহাওয়ার।

যে ভিডিও দেখেছেন গোটা বিশ্বের কয়েক লক্ষ মানুষ। শুধু তাই নয়, সরকারি-বেসরকারি বিভিন্ন সংস্থাও নিজেদের প্রচারের কাজে ব্যবহার করেছেন সেই ‘হ্যালো ফ্রেন্ডস, চায়ে পিলো’ ভিডিওটি।

তবে ওই ভিডিওয় দর্শকের (তাঁর মতে বন্ধুদের) বাড়তি মনোযোগ আকর্ষণ করতে সোমবতী গোবিন্দা বা অন্য কারও জনপ্রিয় গানে শরীর দোলাননি। একেবারে নিজের ঢঙেই চায়ের কাপে চমুক আর তার সঙ্গে কিছু হালকা কথা, ব্যস তাতেই বাজিমাত।

ভিডিও দেখেই টের পাওয়া যায়, চমুক দেওয়ার আগেই সোমবতী বুঝিয়ে দিয়েছেন তাঁর চা একটু বেশিই গরম। মাত্র ১৫ সেকেন্ডের ওই ভিডিও অবশ্য জনপ্রিয়তার তুঙ্গে ওঠে যখন মুম্বই পুলিশ নিজেদের প্রচারে ভিডিওটিকে ব্যবহার করে। বাড়িতে বসে নির্বিঘ্নে চা পানের জন্য হেলমেট পরার আবেদন জানিয়ে মুম্বই পুলিশ রেফারেন্স হিসাবে ব্যবহার করে সোমবতীর ওই ভিডিও।

তার পর আর থামানো যায়নি। বিশ্বকাপ ফুটবল চলার সময়ে বিদেশে ছড়িয়ে পড়ে সেই চায়ে পিলোর অনুকরণ। একে একে বাজাজ আলিয়াঁজ ইনসুরেন্স, শপক্লুজ বা ফুডপান্ডার মতো সংস্থাগুলিও প্রচারের কাজে ব্যবহার করতে শুরু করে দেয় ‘চায়ে পিলো’।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন