রাজনৈতিক উত্তাপ ত্রিপুরায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সফরের আগের ছেঁড়া হল হোর্ডিং ফ্লেক্স

0

খবরঅনলাইন ডেস্ক: রাজনৈতিক উত্তাপ ক্রমশ বাড়ছে ত্রিপুরায়। সোমবার তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ত্রিপুরা সফরের আগেই ছেঁড়া হল তৃণমূলের বেশ কিছু হোর্ডিং ও ব্যানার। সেগুলিতে অভিষেক ছাড়াও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবিও ছিল।

গোটা ঘটনায় বিজেপির দিকেই আঙুল তুলেছে ত্রিপুরা তৃণমূল । ত্রিপুরার তৃণমূল সভাপতি আশিষ লাল সিংহ জানিয়েছেন, অভিষেককে স্বাগত জানাতে বিমানবন্দরের বাইরে বেশ কিছু হোর্ডিং ও ব্যানার লাগানো হয়েছিল। রাতের অন্ধকারে সেগুলি ছিঁড়ে ফেলা হয়েছে।

Loading videos...

এ দিকে ত্রিপুরা পৌঁছে প্রথমে ত্রিপুরেশ্বরী মন্দিরে পুজো দেওয়ার কথা অভিষেকের। তার পর দুপুর সাড়ে ৩টে নাগাদ আগরতলার একটি হোটেলে সাংবাদিক বৈঠক করবেন তিনি। এই বৈঠক উপলক্ষে ত্রিপুরায় থাকা তৃণমূল নেতা-মন্ত্রীরা ইতিমধ্যেই আগরতলা পৌঁছে গিয়েছেন।

গত কয়েক দিন ধরে ক্রমাগত উত্তাপ বাড়ছে ত্রিপুরার রাজনৈতিক মহলে। ভোটকুশলী প্রশান্ত কিশোরের সংস্থা আইপ্যাক-এর ২৩ কর্মীকে আগরতলার হোটেল বন্দি করে রাখার ঘটনায় বিপ্লব দেব সরকারের বিরুদ্ধে আক্রমণ করে তৃণমূল।

উল্লেখ্য, বিধানসভা নির্বাচনের দেড় বছর আগে থেকেই ত্রিপুরা জুড়ে রাজনৈতিক কর্মসূচি বাড়াচ্ছে তৃণমূল। গত শুক্রবার সে রাজ্যের প্রাক্তন মন্ত্রী, বিধায়ক-সহ সাত জন নেতা-নেত্রী তৃণমূলে যোগ দিয়েছেন। এই পরিস্থিতিতে তৃণমূলের হোর্ডিং-ব্যানার ছেঁড়া হলে তা প্রকারান্তরে রাজ্যের বিরোধী দল হিসেবে তৃণমূলের মর্যাদা অনেকটা বাড়িয়ে দেবেই বলে মনে করছে রাজনৈতিক মহল।

আরও পড়তে পারেন কেরলকে নিয়ে উদ্বেগ বজায় থাকলেও দেশে দৈনিক করোনা সংক্রমণ কিছুটা কমল, অনেকটা কমল মৃত্যু

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন