airtel

ওয়েবডেস্ক: উঁহু! শুধুই ৩.৫ ডেটা প্রত্যেক দিন নয়। এয়ারটেলের প্রি-পেড প্ল্যানের ভাঁড়ারে আছে বিস্তর চমক। যা দিন পিছু ১ জিবি থেকে ৩.৫ জিবি ডেটা দেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছে গ্রাহককে।

এক এক করে জেনে নেওয়া যাক সেগুলোর কথা।

১৯৯ টাকার রিচার্জ প্ল্যান:

২৮ দিনের জন্য এই প্ল্যানে মিলছে ১ জিবি ৩জি বা ৪জি ডেটা। সঙ্গে রয়েছে আনলিমিটেড আউটগোয়িং কলের সুযোগ, তা সে লোকাল হোক বা এসটিডি। দেশের মধ্যে রোমিংয়ে থাকলে এই প্ল্যানের আওতাতেই মিলবে অফুরন্ত ইনকামিং এবং আউটগোয়িং কলের সুবিধাও। এ ছাড়াও পাওয়া যাবে অফুরন্ত লোকাল এবং ন্যাশনাল এসএমএস পাঠানো সুবিধা।

৩৪৯ টাকার রিচার্জ প্ল্যান:

এই প্ল্যানেরও মেয়াদ ২৮ দিনের। তবে এক্ষেত্রে দিন পিছু মিলবে ২ জিবি করে ইন্টারনেট ডেটা। সঙ্গে লোকাল এবং এসটিডি দুই ক্ষেত্রেই অফুরন্ত আউটগোয়িং, লোকাল এবং ন্যাশনাল ক্ষেত্রে অফুরন্ত এসএমএস পরিষেবা এবং রোমিংয়ে অফুরন্ত ইনকামিং-আউটগোয়িংয়ের সুবিধা দিচ্ছে সংস্থা।

৪৪৮ টাকার রিচার্জ প্ল্যান:

এই প্ল্যানে দিন পিছু মিলবে ১ জিবি করে ডেটা। মেয়াদ ৭০ দিনের। এছাড়া কল, মেসেজ এবং রোমিংয়ের সব সুবিধাই ১৯৯ ও ৩৪৯ টাকার প্ল্যানের মতো।

৫৪৯ টাকার রিচার্জ প্ল্যান:

এই প্ল্যানের মেয়াদ ২৮ দিনের জন্য। কিন্তু সেই ২৮ দিনের মধ্যে প্রত্যেক দিন মিলবে ৩ জিবি করে ডেটা। তা সে ৩জি হোক বা ৪জি। পাশাপাশি প্রত্যেক দিনই লোকাল এবং এসটিডি কলে মিলবে আনলিমিটেড ইনকামিং, আউটগোয়িং কলের সুবিধা। রোমিংয়ে থাকলেও এই সুবিধা পাওয়া যাবে। সঙ্গে রোজ পাওয়া যাবে ১০০টি করে বিনামূল্যের এসএমএস-এর সুবিধা।

৭৯৯ টাকার রিচার্জ প্ল্যান:

২৮ দিনের জন্য প্রযুক্ত এই প্ল্যানের সব কিছুই অন্যগুলোর সঙ্গে সমান! শুধু বাড়ছে ডেটার পরিমাণ। এই প্ল্যানে গ্রাহকদের রোজ ৩.৫ জিবি করে ডেটা দেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছে সংস্থা।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here