rahul-gandhi

ওয়েবডেস্ক: বিজেপি যতই ভারতকে কংগ্রেসমুক্ত করার ডাক দিক না কেন, তিনি কিন্তু কখনোই বিজেপিমুক্ত ভারত চান না। এমনই সাফ জানিয়ে দিলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।

একটি সংবাদপত্রের সাক্ষাৎকারে রাহুল বলেন, “আমি বিজেপির সঙ্গে লড়াই করব। বিজেপিকে হারাব।” সেই সঙ্গে রাহুল আরও বলেন, কংগ্রেস ছেড়ে যাঁরা বিজেপিতে যোগদান করেছেন, তাঁরা আবার অন্যরকম চিন্তাভাবনা শুরু করেছেন।

সাক্ষাৎকারে রাহুল বলেন, “আপনারা দেখবেন বিভিন্ন জায়গায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আমাদের ব্যাপারে অসম্মানজনক কথা বলেন। কিন্তু এ রকমটা আমাদের কখনোই করতে দেখবেন না। আমরা প্রধানমন্ত্রীর পদকে সম্মান করি। বিজেপি ভারতের একটা দল। সেই জন্য আমরা কখনোই বিজেপিমুক্ত ভারত চাই না।”

২০১৯-এ লোকসভা নির্বাচনের ব্যাপারে রাহুলকে প্রশ্ন করা হলে তিনি বলেন, “কিছু প্রতিশ্রুতির ওপরে ভর করে ক্ষমতায় এসেছিলেন নরেন্দ্র মোদী। প্রথমত, বেকারদের হাতে চাকরি তুলে দেওয়া, দ্বিতীয় দুর্নীতি দূর করা এবং তৃতীয় কৃষকদের সমস্যা মেটানো। এই তিনটে প্রতিশ্রুতি রাখতেই তিনি ব্যর্থ হয়েছেন। তিনি যে ব্যর্থ হয়েছেন সেটা গুজরাত প্রমাণ করেছে। এ বার কর্নাটকের পালা। তারপর আসতে আসতে রাজস্থান, মধ্যেপ্রদেশ এবং ছত্তীসগঢ়ও প্রমাণ করে দেবে তিনি কতটা ব্যর্থ হয়েছেন। ২০১৯ বুঝিয়ে দেবে যে মোদী অনেক কিছুই সাধারণ মানুষকে বুঝিয়ে ছিলেন, কিন্তু সেটা কিছুই হয়নি আদতে।”

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here