গ্রেফতার করা হতে পারে অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রীকে! আশঙ্কার কথা জানালেন তিনি নিজেই

0
chandrababu naidu
চন্দ্রবাবু নায়ডু

ওয়েবডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাঁকে হেনস্থা করছেন বলে অভিযোগ তুলে অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নায়ডু জানান, “আগামীকাল বা তাঁর পরবর্তী কোনো দিনে আমাকে গ্রেফতার করা হতে পারে”।

গত শুক্রবার রাতে বিশাখাপত্তনমে একটি প্রচারসভা থেকে চন্দ্রবাবু দাবি করেন, “তাঁরা আমাকে আগামীকাল বা পরের কোনো দিনে গ্রেফতার করতে পারেন। তাঁদের এটা করতে দিন। আমি জেলে যেতে রাজি আছি, কারণ আমি ভিতু নই”।

ওই প্রচারসভার কয়েক ঘণ্টা আগেই টিডিপির রাজ্যসভার সাংসদ তথা চন্দ্রবাবুর অতিঘনিষ্ঠ হিসাবে পরিচিত সি এম রমেশের কাডাপ্পার বাড়িতে হানা দেয় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। চন্দ্রবাবু বলেন, “মোদী এ ভাবেই কেন্দ্রীয় সংস্থাগুলির অপব্যবহার করছেন”।

সম্প্রতি দলীয় নেতৃত্বের বাড়িতে একের পর এক কেন্দ্রীয় সংস্থার হানার প্রতিবাদে বিজয়ওয়াড়ার আম্বেডকর মূর্তির পাদদেশে ধরনায় বসেছিলেন চন্দ্রবাবু। সেখান থেকেই অভিযোগ করেছিলেন, “নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ থেকে দৃষ্টি ঘোরাতেই মোদী এ ধরনের পদক্ষেপ নিয়ে চলেছেন”।

[ আরও পড়ুন: কলকাতার নয়া পুলিশ কমিশনার রাজেশ কুমারের সঙ্গে মুকুল-যোগের জোর জল্পনা ]

বিশাখাপত্তনমের ওই প্রচারসভা থেকে তিনি বলেন, “মোদী সিবিআই, ইডি, আয়কর দফতর, রিজার্ভ ব্যাঙ্ককে ব্যবহার করে দেশের গণতন্ত্রকে অপমান করেছেন। এখন নির্বাচন কমিশনকেও তিনি অপব্যবহার করছেন”। তিনি জানিয়েছেন, নির্বাচন কমিশন প্রথমে এক জেলাশাসককে সরিয়েছিল। এর পর একে একে পুলিশ-প্রশাসনের একাধিক কর্তাকে অপসারণ করা হয়েছে। কোনো ছাড়াই রাজ্যের মুখ্যসচিবকেও বদলি করেছে কমিশন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.