Amit Shah
ফাইল ছবি

ওয়েবডেস্ক: বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ বেআইনি অনুপ্রবেশ সম্বন্ধে কড়া বার্তা দিলেন রাজস্থানের ভোটপ্রচার মঞ্চ থেকে। তিনি কংগ্রেসের উদ্দেশে বলেন, বাংলাদেশ থেকে বেআইনি ভাবে অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে সরকার কড়া পদক্ষেপ নিচ্ছে। সবাইকে একের পর এক ফেরত পাঠানো হবে।

বৃহস্পতিবার রাজস্থানের জয়পুরে নির্বাচনী সভায় অংশ নেন অমিত। রাজস্থানে প্রচারে গিয়েই কংগ্রেস সর্বভারতীয় সভাপতি রাহুল গান্ধী দাবি করেছিলেন, অনুপ্রবেশকারীরাদের নিয়ে সরকারের অভিমত স্পষ্ট করা হোক। সেই দাবির পরিপ্রেক্ষিতেই এ দিন কড়া জবাব দিলেন বিজেপি সভাপতি।

কারৌলি জেলার একটি জনসভায় অমিত বলেন, কংগ্রেসের ১০ বছরের শাসনকালে দেশে হুহু করে ঢুকেছে অনুপ্রবেশকারীরা। তাদের আটকানোর জন্য কোনো ব্যবস্থাই নেওয়া হয়নি। তিনি বলেন, আমি দেশের মানুষকে সুনিশ্চিত করতে চাই যে, বিজেপি সরকার একের পর এক বেআইনি অনুপ্রবেশকারীকে ছুড়ে ফেলবে। সে কন্যাকুমারী হোক বা কাশ্মীর থেকে।

আরও পড়ুন: মাত্র ৫ টাকায় মোদীর সঙ্গে দেখা করার সুবর্ণ সুযোগ! সঙ্গে থাকছে টি-শার্ট-সহ একাধিক উপহার জেতার হাতছানি

এ দিন তিনি এ প্রসঙ্গে সার্জিক্যাল স্ট্রাইকের কথাও নিজের বক্তব্যে তুলে ধরেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সারা বিশ্বের কাছে ভারতকে অন্যতম স্থানে তুলে ধরার চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলেও তিনি এ দিন দাবি করেন।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here