লকডাউনে মানুষ যে পরিণত মনোভাবের পরিচয় দিয়েছেন, তা অভূতপূর্ব: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

খবর অনলাইনডেস্ক: লকডাউনের (Lockdown) সময়ে মানুষ যে পরিণত মনোভাবের পরিচয় দিয়েছে, তা অভূতপূর্ব। দলের ৪০তম বর্ষপূর্তিতে বিজেপি কর্মীদের এমনই বার্তা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)।

তাঁর ডাকে সাড়া দিয়ে রবিবার রাত ন’টায় প্রদীপ আর মোমবাতি জ্বালানোর জন্য দেশবাসীকে ধন্যবাদও দেন মোদী। তবে করোনাভাইরাসের (Coronavirus) বিরুদ্ধে লড়াই আরও দীর্ঘ সময় ধরে চলবে বলেও জানান মোদী।

তিনি বলেন, “এটা খুব লম্বা লড়াই। আমাদের ক্লান্ত হলে চলবে না। এই অতিমারি থেকে যত দ্রুত সম্ভব বেরিয়ে আসা যায়, সেটাই আমাদের লক্ষ্য এবং প্রতিজ্ঞা।”

করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে সব বিজেপি কর্মী যাতে প্রধানমন্ত্রইর ত্রাণ তহবিল তথা ‘পিএম কেয়ার ফান্ড’-এ (PM Care Fund) অর্থ সাহায্য করেন, এবং বাকিদের অর্থ সাহায্য করতে উদ্বুদ্ধ করেন সেই বার্তাও দেন প্রধানমন্ত্রী।

আরও পড়ুন করোনামুক্ত হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেলেন কণিকা কপুর

সোমবারই ভারতে কোভিড ১৯-এ (Covid 19) আক্রান্তের সংখ্যা ৪০০০ পেরিয়েছে। এর মধ্যে ৪৪ শতাংশ আক্রান্তের খোঁজই পাওয়া গিয়েছে ভারতের তিনটে রাজ্য থেকে। ফলে দেশের পরিস্থিতি এখনও নিয়ন্ত্রণে থাকলেও তা যথেষ্ট উদ্বেগজনক।

উল্লেখ্য, সোমবার ৪০তম বর্ষে পা দিল বিজেপি। ১৯৮০ সালের ৬ এপ্রিল গঠিত হয় দলটি। ১৯৮৪ সালে প্রথম বার নির্বাচনে লড়ে দুটো আসন জিতেছিল তারা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.