ওয়েবডেস্ক: বিলাসব্যসনের সব উপকরণ মজুত রয়েছে এখানে। ভেলভেটের বিছানা, আরাম করে গা এলিয়ে উপভোগ করার মতো স্পা, ২৪ ঘণ্টা মেডিক্যাল কেয়ার সব একদম হাতের কাছে। কি ভাবছেন, উৎসবের মাসে কয়েকটা রাত কাটিয়ে আসবেন এমন বিলাসবহুল হোটেলে? সেরকম হলে মন্দ হত না, কিন্তু সে হোটেলে রাত্রিবাসের অনুমতি আপনার নেই। আছে শুধু মাত্র আপনার পোষ্যের। তাও সেটি যদি কুকুর হয়, তবেই। শুধুমাত্র কুকুরদের জন্য গুরুগ্রামে সম্প্রতি খোলা হল একটা আস্ত হোটেল। ভারতে তো বটেই, সারা দক্ষিণ এশিয়ায় এমন উদ্যোগ এই প্রথম। হোটেলের নাম ক্রিটেরাটি।

একরাতের জন্য আপনার আদরের সারমেয়টিকে ক্রিটেরাটিতে রাখতে চাইলে আপনাকে দিতে হবে ৭০ মার্কিন ডলার। দিনের কয়েক ঘণ্টাও রাখতে পারেন। সেরকম ব্যবস্থাও রয়েছে। আহ্লাদে একেবারে আটখানা হয়ে যাবে আপনার কুকুর। ক্রিটেরাটিতে রয়েছে সুইমিং পুল, স্ন্যাক্স উপভোগ করার জন্য ক্যাফে। নিজস্ব ব্যালকনিতে বসে সময় কাটবে ওদের। বিনোদনের জন্য ব্যবস্থা রয়েছে টিভিরও।

ক্রিটেরাটি হোটেলের চিফ এক্সিকিউটিভ অফিসার দীপক চাওলার ভাষায়, “কুকুর আমাদের জন্য যা করে আমরা তার প্রতিদান দিতে পারি কি? এটুকু বিলাস ওদের প্রাপ্য”।

হোটেলের রেস্তরাঁয় মেনুতে মাংস-ভাত, মাফিন, প্যানকেক, আইস্ক্রিম সব রয়েছে। অ্যালকোহল ছাড়া বিয়ার সেবনের ব্যবস্থা রয়েছে হোটেলের ক্যাফেতে। খাস বেলজিয়াম থেকে আমদানি করা হয়েছে সেই বিয়ার। আপনার প্রিয় পোষ্যের ‘লুক’টারও খোল নোলচে পালটে দিতে প্রস্তুত এরা। ‘মেক ওভার’ হয়ে গেলে আবার আয়ানায় দেখানো হবে তাকে। পছন্দ না হলে ফের অন্য সাজ!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here