ajoy pronoy

নয়াদিল্লি: বাজারে জোর গুজব, হাত বদল হচ্ছে এনডিটিভির। এবং এই চ্যানেল যাচ্ছে ‘অব কি বার মোদী সরকার’ স্লোগানের জনকের হাতে।

দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, প্রণয় রায়, রাধিকা রায় এবং তাঁদের প্রোমোটার কোম্পানি আরআরপিআর হোল্ডিং প্রাইভেট লিমিটেডের হাতে থাকা এনডিটিভি চলে যাচ্ছে স্পাইসজেটের সহ-প্রতিষ্ঠাতা মালিক অজয় সিংহের হাতে। বিশ্বস্ত সূত্রে এই খবর পেয়েছে তারা। তবে দ্য হিন্দুকে এনডিটিভির এক প্রবীণ আধিকারিক জানিয়েছেন, ওই রিপোর্টের একটি বাক্যও সত্যি নয়। খবর অস্বীকার করে শুক্রবার সন্ধ্যায় এনডিটিভি-র তরফে আনুষ্ঠানিক বিবৃতি জারি করা হতে পারে। এবং স্পাইসজেটের এক আধিকারিকও ওই রিপোর্ট ‘মিথ্যা ও ভিত্তিহীন’ বলে উড়িয়ে দিয়েছেন।

অজয় সিংহের একমাত্র পরিচিতি কিন্তু স্পাইসজেটের মালিক হিসাবে নয়।  ২০১৪-এর লোকসভা ভোটে বিজেপির নির্বাচনী প্রচারের অন্যতম স্তম্ভ ছিলেন এই অজয়। ‘অব কি বার মোদী সরকার’ – এই জনপ্রিয় স্লোগানটির জনক তিনিই।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানাচ্ছে, যখন ওই সূত্রকে প্রশ্ন করা হয় যে এনডিটিভি কি স্পাইসজেটের মালিকের কাছে বিক্রি হয়ে গিয়েছে, সূত্র বলেন, “হ্যাঁ, ভাগবাঁটোয়ারা চূড়ান্ত হয়ে গিয়েছে। সম্পাদনার অধিকার-সহ এনডিটিভির রাশ যাবে অজয় সিংহের হাতে।”

ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর, ৬০০ কোটি টাকায় ‘ডিল’ চূড়ান্ত হয়েছে। অজয় সিংহের হাতে থাকবে ৪০ শতাংশের মতো শেয়ার আর প্রণয়-রাধিকার হাতে থাকবে ২০ শতাংশের মতো শেয়ার।

প্রসঙ্গত উল্লেখ্য, ৪০৩.৮৫ কোটি টাকা নয়ছয় করার অভিযোগে প্রণয়, রাধিকা এবং তাঁদের কোম্পানির বিরুদ্ধে সিবিআই তদন্তের খাঁড়া ঝুলছে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here