jahan-hadiya

সালেম: বহু দিনের অপেক্ষার অবসান। নিজের স্ত্রীর সঙ্গে দেখা করার সুযোগ পেলেন সুফিন জহাঁ। দেখা করে বললেন, “দু’জনের পুনর্মিলন হল।” গত বুধবার দুপুরে সালেমের হোমিওপ্যাথি কলেজে হাদিয়ার সঙ্গে দেখা করতে আসেন সুফিন। প্রায় দু’ঘন্টা ধরে কথা হয় দু’জনের।

হাদিয়ার সঙ্গে দেখা করে হিন্দুস্তান টাইম্‌সকে দেওয়া সাক্ষাৎকারে সুফিন বলেন, “আমাদের পুনর্মিলন হয়েছে। হাদিয়া খুব আবেগপ্রবণ হয়ে পড়েছিল। দেশের ন্যায়ব্যবস্থার ওপরে আমাদের অগাধ বিশ্বাস রয়েছে। আমরা আশাবাদী যে আইনগত ভাবেই অন্য দম্পতিদের মতোই জীবনধারণ করতে পারব।”

গত ২৭ নভেম্বর লাভ জেহাদ নিয়ে শুনানির সময়ে হাদিয়াকে নিজের পড়াশোনা শেষ করার নির্দেশ দিয়েছিল সুপ্রিম কোর্ট। নিজের পছন্দের মানুষের সঙ্গে দেখা করারও নির্দেশ দিয়েছিল আদালত। তার পরেই তামিলনাড়ুর সালেমে নিজের হোমিওপ্যাথি কলেজে চলে আসে হাদিয়া। কয়েক দিন পরে সুফিনের সঙ্গে টেলিফোনে কথাও হয় হাদিয়ার।

উল্লেখ্য, গত মে মাসে হাদিয়া-সুফিনের বিয়েকে অবৈধ ঘোষণা করে কেরল হাইকোর্ট। তার পরেই সুপ্রিম কোর্টের দারস্থ হন সুফিন। হাদিয়ার পক্ষে দাঁড়িয়ে সুপ্রিম কোর্ট জানিয়ে দেয় মহিলার মতই সব থেকে গুরুত্বপূর্ণ।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here