জয়া বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন করোনা নেগেটিভ

0

খবরঅনলাইন ডেস্ক: জয়া বচ্চন (Jaya Bachchan) ও তাঁর পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan) করোনা (coronavirus) পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। রবিবার এই খবর দিয়েছেন মুম্বইয়ের মেয়র কিশোরী পেড়নেকর।  

আপডেট পড়ুন: আরটিপিসিআর টেস্টে করোনা পজিটিভ ঐশ্বর্য রাই বচ্চন এবং আরাধ্যা

এর আগে অমিতাভ বচ্চন ও পুত্র অভিষেক টুইট করে জানান, তাঁরা করোনা পজিটিভ হয়েছেন এবং নানাবতী হাসপাতালে ভরতি আছেন। এর পর পরিবারের অন্যদের ও কর্মীদের করোনা পরীক্ষা হয়। সেই করোনা পরীক্ষার ফল নেগেটিভ এল জয়া আর ঐশ্বর্যের ক্ষেত্রে।

মুম্বইয়ের মেয়র কিশোরী পেড়নেকর বলেন, “র‍্যাপিড আন্টিজেন কিট ব্যবহার করে গত রাতেই জয়া বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনের করোনা পরীক্ষা হয়। দু’ জনেরই ফল নেগেটিভ আসে। তবে দু’ জনকেই ১৪ দিনের জন্য কোয়ারান্টাইনে রাখা হয়েছে। কোয়ারান্টাইনের সময়সীমা পেরিয়ে গেলেই আবার তাঁদের করোনা পরীক্ষা করা হবে।”

পেড়নেকর জানান, “আজ সকালে অমিতাভ বচ্চনের বাড়ি ‘জলসা’ স্যানিটাইজ করেছে বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন (বিএমসি BMC)। আজ থেকেই এই বাড়ি কনটেনমেন্ট জোন করা হয়েছে। কাউকেই ওই বাড়িতে ঢুকতে দেওয়া হবে না বা কাউকেই ওই বাড়ি থেকে বেরোতে দেওয়া হবে না। বাড়িকে ঘিরে ব্যারিকেড করে দিয়েছে মুম্বই পুলিশ। শুধু নিত্যপ্রয়োজনীয় সামগ্রী ঢুকতে দেওয়া হবে।”

আরও পড়ুন: অমিতাভ বচ্চনের ‘জলসা’কে কনটেনমেন্ট জোন ঘোষণা করল স্থানীয় পুরপ্রশাসন

নানাবতী সুপার স্পেশ্যালিটি হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, অমিতাভের হালকা উপসর্গ আছে। তাঁকে আইসোলেশন ইউনিটে রাখা হয়েছে।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন