মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে বিশেষ বার্তা জয়া বচ্চনের

0
jaya bachchan

ওয়েবডেস্ক: বৃহস্পতিবার সন্ধ্যায় মহারাষ্ট্রের অষ্টম মুখ্যমন্ত্রী হিসাবে শপথ নিলেন শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরে। মুম্বইয়ের শিবাজি পার্কের অনুষ্ঠানে তাঁর সঙ্গে শপথ নেন আরও ছয় মন্ত্রী। কংগ্রেস-এনসিপি এবং শিবসেনা জোটের মুখ্যমন্ত্রী উদ্ধবকে এ দিন বিশেষ বার্তা দেন সমাজবাদী পার্টি (এসপি) সাংসদ এবং অভিনেত্রী জয়া বচ্চন।

এমনিতে মুম্বইয়ের ঠাকরে পরিবার এবং বচ্চন পরিবারের সুম্পর্ক দীর্ঘ দশকের। বাল ঠাকরে এবং অমিতাভ বচ্চনের সম্পর্কের কথা সর্বজন সুবিদিত। সেই সম্পর্ক এবং মহারাষ্ট্রে শিবসেনা-এসপি রসায়নের নিরিখেই উদ্ধবকে এ দিন বেশ কয়েকটি সুদূরপ্রসারী পরামর্শ দিয়েছেন জয়া।

সংবাদ সংস্থা এএনআইয়ের কাছে জয়া বলেন, “ঠাকরে পরিবার এবং আমরা একটি গভীর ও পুরনো সম্পর্কের ভাগিদার। মুখ্যমন্ত্রী হওয়ার জন্য তাঁকে (উদ্ধব ঠাকরে) আমার আন্তরিক অভিনন্দন। আমি আন্তরিক ভাবে আশাবাদী যে, তিনি মহারাষ্ট্রের উন্নতির লক্ষ্যে কাজ করবেন, কৃষকদের জন্য ত্রাণ এবং যুবকদের কর্মসংস্থান ব্যবস্থা করবেন”।

এ দিন উদ্ধবের শপথগ্রহণের পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও তাঁকে অভিনন্দন জানান। মোদী বলেন, “মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী হিসাবে শপথ নেওয়ার জন্য উদ্ধব ঠাকরে জি’কে অভিনন্দন। আমি আশাবাদী তিনি মহারাষ্ট্রের উজ্জ্বল ভবিষ্যতের জন্য নিরলস ভাবে কাজ করবেন”।

[ আরও পড়ুন: সুপ্রিম কোর্টের সময় বড্ড কম ছিল, মহারাষ্ট্র নিয়ে অকপট স্বীকারোক্তি কেন্দ্রীয় মন্ত্রীর ]

উদ্ধবের সঙ্গেই এ দিন শপথ নেন শিবসেনার একনাথ শিন্ডে, সুভাষ দেশাই, এনসিপির জয়ন্ত পাতিল, ছগন ভুজবল, কংগ্রেসের বালাসাহেব থারোট এবং নিতিন রাউত।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন