মোটর ভ্যান চালিয়ে জোরালো প্রচারে জয়নগরের এসইউসি প্রার্থী

0
SUCI

উজ্জ্বল বন্দ্যোপাধ্যায়, জয়নগর: লোকসভা নির্বাচনের নিত্যনতুন ভোট প্রচার দেখছেন ভোটাররা। রবিবাসরীয় সকালে মোটর ভ্যান চালিয়ে প্রচার করতে দেখা গেল জয়নগর লোকসভা কেন্দ্রের এসইউসি প্রার্থী জয়কৃষ্ণ হালদারকে।

রবিবার এই জয়কৃষ্ণবাবু জয়নগরের দক্ষিণ বারাসত এলাকায় কর্মী-সমথকদের নিয়ে বাজার, দোকানে ও পথচলতি মানুষের সঙ্গে মত বিনিময় এবং ভোট ভিক্ষা করেন। কর্মীদের নিয়ে দক্ষিণ বারাসতের আদ্যমহেশতলা থেকে সিনেমাতলা পর্যন্ত একটি পদযাত্রাও করেন।

এরই মাঝে কর্মীদের অনুরোধে কিছুটা পথে মোটর ভ্যান চালান। নিজের জয় সম্পকে আশাবাদী হয়ে জয়কৃষ্ণবাবু বলেন, “এসইউসি পাশ-ফেল, বিদ্যুৎ, স্বাস্থ্য-সহ একাধিক বিষয় নিয়ে সবসময় আন্দোলন করে চলেছে । এই একটি মাত্র দল, যে সারা বছর আন্দোলনের মধ্য দিয়ে মানুষের পাশে থাকে”।

SUCI

আয়লা কবলিত সুন্দরবনে স্থায়ী নদীবাঁধ, স্বাস্থ্য ব্যবস্থার উন্নতি, মৎস্যজীবীদের উপর সরকারি জুলমবাজি বন্ধ, মোটর ভ্যান ও টোটোর স্থায়ী লাইন্সেস প্রদান-সহ বেশ কিছু স্থানীয় ইস্যুকে সামনে রেখে কুলতলি, গোসাবা, বাসন্তী, জয়নগর চষে বেড়াছেন কুলতলির প্রাক্তন বিধায়ক তথা ইউনাইটেড ফিশারম্যান ইউনিয়নের রাজ্য সভাপতি তথা এ বারের জয়নগর লোকসভা প্রার্থী জয়কৃষ্ণবাবু।

[ আরও পড়ুন: লোকসভা ভোটে বিজেপির খরচ কত? চাঞ্চল্যকর পরিসংখ্যান পেশ করলেন সুপ্রিম কোর্টের তুখোড় আইনজীবী প্রশান্ত ভূষণ ]

উল্লেখ্য, তৃণমূল কংগ্রেসের সমর্থনে ২০০৯ সালে জয়নগর কেন্দ্রের সাংসদ হয়েছিলেন ডা. তরুণ মণ্ডল ও ২০১১ সালে জয়নগর বিধানসভার বিধায়ক হয়েছিলেন তরুণকান্তি নস্কর। ২০১৩ সালে তৃণমূলের সঙ্গে জোট ভাঙার পরে একাই লড়াই করছে এই দল। এই দলের জন্মও হয়েছে এই জয়নগরের রূপ-অরূপ মঞ্চ থেকে। পেশায় মৎস্যজীবী সংগঠনের এই নেতা চান ভোটারদের আশীর্বাদ ও ভালবাসা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here