jio

ওয়েবডেস্ক: জিও গ্রাহকদের জন্য সুখবর তো বটেই- ট্রিপল ক্যাশব্যাক অফারের মেয়াদ বাড়ালো সংস্থা। অন্য মোবাইল নেটওয়ার্ক সংস্থাগুলি তাদের ডেটা প্ল্যানের দাম অনেকটাই কমিয়ে দেওয়ায় প্রতিযোগিতার মুখে এই অফারের মেয়াদ ১৫ ডিসেম্বর পর্যন্ত বাড়ালো জিও।

তবে অফারটিতে কোনোই পরিবর্তন করেনি সংস্থা। অফারটি নেওয়ার সময়সীমা বাড়ালেও নতুন কোনো বাড়তি সুবিধা জিও দিচ্ছে না। যেমনটা জানা ছিল, ঠিক সেরকম ভাবেই ৫০ টাকার ৮টি কুপনে ক্যাশব্যাক দেওয়া হচ্ছে। অর্থাৎ ৩৯৯ টাকার রিচার্জ করলে ক্যাশব্যাক পাওয়া যাবে ৪০০টাকা।

তবে ওই ক্যাশব্যাক ভাউচারগুলি ব্যবহারের কিছু নির্দিষ্ট নিয়ম থাকছে। জিও পরিষেবায় রিচার্জ করার ক্ষেত্রেই ওই ভাউচারগুলি ব্যবহার করা যাবে। একবারে ব্যবহার করা যাবে একটি ক্যাশব্যাক ভাউচারই। অর্থাৎ একসঙ্গে ৫০ টাকার বেশি সুবিধা পাওয়া যাবে না। আট বার আলাদা রিচার্জে আটটি ভাউচার কাজে লাগানো যাবে। ৩০৯ টাকা বা তার বেশি প্ল্যানে রিচার্জ বা ৯১ টাকা বা তার বেশি ডাটা প্ল্যানে রিচার্জেই কাজে লাগানো যাবে ভাউচারগুলি। অর্থাৎ, ধরা যাক আপনি ৩০৯ টাকার রিচার্জ করলেন, তাহলে একটি ভাউচার কাজে লাগিয়ে আপনাকে দিতে হবে ২৫৯ টাকা।

৩৯৯ টাকার রিচার্জে জিও গ্রাহকরা ৮৪ দিন ধরে প্রতিদিন ১ জিবি ডাটা পেয়ে থাকেন। সঙ্গে যত খুশি এসএমএস এবং যত খুশি কল করার সুযোগ। এছাড়া সমস্ত জিও অ্যাপে বিনামূল্যে গ্রাহক হওয়ার সুযোগ।

এ ছিল ৩৯৯ টাকার ট্রিপল ক্যাশব্যাক অফারের সুযোগ-সুবিধা। এছাড়াও বেশ কিছু ক্ষেত্রে গ্রাহকদের ভালই ছাড় দিচ্ছে সংস্থা। যাঁরা অ্যামাজনপে, অ্যাক্সিসপে, ফ্রিচার্জ, মোবিকুইক, পেটিএম, ফোনপে ভায়া রিচার্জ করবেন, তাঁরা পাবেন সরাসরি ৩০০ টাকা ফেরত। এছাড়া যাত্রা, আজিও, রিলায়েন্স ট্রেন্ডজ প্রভৃতি ওয়েবসাইটে কেনাকাটার উপরেও থাকছে ক্যাশব্যাক অফার। আজিওতে যেমন ১৫০০ টাকার কেনাকাটায় মিলবে ৩৯৯ টাকা ক্যাশব্যাক। জিও প্রাইম গ্রাহকরা যাত্রায় পাবেন পাক্কা ১০০০ টাকা ফেরত। এছাড়া ১৯৯৯ টাকার খরচের উপরে পাওয়া যাবে ৫০০ টাকার ক্যাশব্যাক।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here