বহু চর্চিত সেই প্রার্থীর ভাগ্য নির্ধারণ হচ্ছে আজ

মূল লড়াইটা কানহাইয়া এবং গিরিরাজের মধ্যে। দুই পক্ষেই জয়ের ব্যাপারে আশাবাদী

0
darjeeling election
প্রতীকী ছবি

ওয়েবডেস্ক: দিনের পর দিন কঠোর পরিশ্রম এবং প্রচার শেষে অবশেষে তাঁর ভাগ্য নির্ধারণ হচ্ছে সোমবার। অনেকেই চান তাঁকে এ বার সংসদে দেখতে। অনেকে মনে করেন ভারতের মূল সমস্যাগুলো নিয়ে তিনি যে ভাবে সংসদে আওয়াজ তুলতে পারবেন, অন্যরা কেউ পারবে না। তিনি আর কেউ নন, কানহাইয়া কুমার।

চতুর্থ দফার নির্বাচনে ভোট দিচ্ছে বিহারের বেগুসরাই। বিহারের লেনিনগ্রাদ হিসেবে পরিচিত বেগুসরাই থেকে এ বার ভোটে দাঁড়িয়েছেন সিপিআই প্রার্থী কানহাইয়া কুমার। গত মাস দুয়েক ধরেই তাঁকে নিয়ে আগ্রহ তুঙ্গে। তাঁর জনসভা এবং প্রচার মিছিলেও ভিড় হচ্ছে চোখে পড়ার মতো।

kanhaiya kumar

আরও পড়ুন কানহাইয়া কুমারকে প্রচারে চাইছেন কংগ্রেস প্রার্থী দিগ্বিজয় সিং

তাঁর বিরুদ্ধে লড়ছেন বিতর্কিত মন্তব্য করে কুখ্যাত হয়ে যাওয়া বিজেপির গিরিরাজ সিংহ। অন্য দিকে এই কেন্দ্রে আরজেডির তনবীর হাসান থাকলেও, মূল লড়াইটা কানহাইয়া এবং গিরিরাজের মধ্যে। দুই পক্ষেই জয়ের ব্যাপারে আশাবাদী। তবে প্রচার এবং জনসভার নিরিখে অনেকটাই এগিয়ে কানহাইয়া।

কানহাইয়া, গিরিরাজ ছাড়াও যে সব তারকা প্রার্থীর ভাগ্য সোমবার নির্ধারিত হচ্ছে তাঁরা হলেন, উর্মিলা মাতণ্ডকর (মুম্বই উত্তরের কংগ্রেস প্রার্থী), মিলিন্দ দেওরা (মুম্বই দক্ষিণের কংগ্রেস প্রার্থী), পুনম মহাজন (মুম্বই উত্তর-মধ্যর বিজেপি প্রার্থী), প্রিয়া দত্ত (মুম্বই উত্তর-মধ্যর কংগ্রেস প্রার্থী), সঞ্জয় নিরুপম (মুম্বই উত্তর পশ্চিমের কংগ্রেস প্রার্থী), সাক্ষী মহারাজ (উন্নাওয়ের বিজেপি প্রার্থী), ডিম্পল যাদব (কনৌজের সপা প্রার্থী), সলমন খুরশিদ (ফারুকাবাদের কংগ্রেস প্রার্থী)

(চতুর্থ দফার ভোটের যাবতীয় লাইভ আপডেট পেতে ক্লিক করুন এখানে)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.