জেলে শশীকলার এলাহি রান্নাঘরের খবর প্রকাশ্যে আনা কর্নাটকের সেই কারা অফিসার বদলি

0
591

বেঙ্গালুরু: দুর্নীতি প্রকাশ্যে আনার শাস্তি কি বদলি। ২ কোটি টাকা দিয়ে জেলের মধ্যেই এলাহি রান্নাঘর তৈরি করিয়েছেন ভি কে শশীকলা, এই খবর প্রকাশ্যে এনে কর্নাটকের ডিরেক্টর জেনারেল (কারা) এইচ এন সত্যনারায়ণ রাওয়ের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ এনেছিলেন ডিআইজি (কারা) ডি রূপা। সেই রূপাকে ট্র্যাফিক দফতরে বদলি করা হয়েছে। এমনই জানা গিয়েছে সংবাদসংস্থা এএনআই সূত্রে।

আয়ের সঙ্গে সংগতিহীন সম্পদ মামলায় চার বছরের কারাবাস হয়েছে এআইএডিএমকে প্রধান ভিকে শশীকলার। বর্তমানে তিনি বেঙ্গালুরুর পারাপ্পানা অগ্রহরা সেন্ট্রাল জেলে বন্দি। সেখানেই তিনি বিলাসবহুল রান্নাঘরের ব্যবস্থা করিয়ে নিয়েছেন। ডিজিকে জমা দেওয়া রিপোর্টে রূপার অভিযোগ ছিল, ঘটনাটির ব্যাপারে অবগত ছিলেন ডিজি নিজেই। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেন ডিজি।

আরও পড়ুন: জেলে শশীকলার ২ কোটির রান্নাঘর, ডিজির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ ডিআইজির

কিন্তু এই খবর সংবাদমাধ্যমে ছড়িয়ে পড়তেই কর্নাটকে ঝড় বয়ে যায়। এই ঘটনার সত্যতা জানার জন্য তদন্তের নির্দেশ দেন রাজ্যের মুখ্যমন্ত্রী সিদ্ধারামাইয়া। অন্য দিকে নিজেদের অভ্যন্তরীণ কোনো বিষয়ে ভবিষ্যতে যাতে তিনি প্রকাশ্যে না আনেন সে ব্যাপারে রূপাকে নির্দেশ দেয় কর্নাটক সরকার। রূপার বদলির ব্যাপারে মন্তব্য করতে গিয়ে রাজ্যের বিরোধী নেতা এইচডি কুমারস্বামী বলেন, “দুর্নীতিবাজদের নিরাপত্তা দিচ্ছে কর্নাটকের বর্তমান সরকার।”

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here