কর্নাটক: ভরা আদালতের মধ্যেই স্ত্রীকে গলা কেটে খুন করলেন স্বামী! ভয়ংকর কাণ্ডের সাক্ষী হল কর্নাটকের একটি আদালত। ঘটনায় তাজ্জব বিচারক থেকে আদালতে উপস্থিত অন্যানরা। স্বামীর হামলায় গুরুতর আহত স্ত্রীকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি। অন্য দিকে, অভিযুক্ত যুবককে গ্রেফতারের পর খুনের মামলা রুজু করা হয়েছে।

শনিবার এমনই চাঞ্চল্যকর ঘটনার সাক্ষী থাকল কর্নাটকের হাসানের একটি পরিবার আদালত। ঘটনায় প্রকাশ, শুনানির পর আদালতের শৌচালয়ে গিয়েছিলেন চিত্রা। সেই সময় তাঁর পিছু নেন শিবকুমার। হঠাৎ পকেট থেকে ছুরি বের করে সোজা কোপ বসান স্ত্রীর গলায়। তরুণীর আর্ত চিৎকারে দৌড়ে যান সবাই। এমনকী ওই যুবক নিজের শিশুর দিকেও এগিয়েছিল। কিন্তু সেখানে উপস্থিত অন্যদের বাধায় সুরক্ষিত রয়েছে শিশুটি।

জানা গিয়েছে, বছর সাতেক আগে বিয়ে হয় ওই দম্পতির। তাঁদের একটি কন্যাসন্তানও রয়েছে। শনিবার শুনানিতে আদালত পুরো পরিস্থিতি বিবেচনা করে তাঁদের বিবাহবিচ্ছেদের আবেদন প্রত্যাহার করার পরামর্শ দেয়। সন্তানের ভবিষ্যতের কথা মাথায় রেখে বিষয়টি শান্তিপূর্ণ ভাবে নিষ্পত্তি করতে বলেছিল আদালত।

জানা যায়, প্রায় এক ঘণ্টা ধরে চলে কাউন্সেলিং, এর পর দু’জনেই বিবাহবিচ্ছেদের আবেদন প্রত্যাহার করে নেন এবং সন্তানের স্বার্থে একসঙ্গে থাকতে রাজি হন। এর পরই শৌচালয়ে যান চিত্রা। তাঁর পিছু ধাওয়া করে শিবকুমার তাঁকে গলা কেটে হত্যা করেন। শিশুকন্যাকে হত্যার চেষ্টা করলেও সেখানে উপস্থিত লোকজন যুবককে পুলিশের হাতে তুলে দেয়।

আরও পড়তে পারেন:

কমান্ড হাসপাতালে মেডিক্যাল পরীক্ষা অনুব্রতর, আজ মুখ খুললেন কি

ভারতীয় শেয়ার বাজারের ‘বিগ বুল’! কে এই রাকেশ ঝুনঝুনওয়ালা

অনুব্রতর ভাষা এ বার সৌগতর মুখে! সমালোচকদের গায়ের চামড়া দিয়ে পায়ের জুতো তৈরির হুঁশিয়ারি সাংসদের

প্রয়াত রাকেশ ঝুনঝুনওয়ালা, ৬২-তে বিদায় জানালেন শেয়ার বাজারের ‘বিগ বুল’

ভেন্টিলেটর থেকে বার করা হল সলমন রুশদিকে, হামলার নিন্দা মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন