padmaavat

ওয়েবডেস্ক:  এক দিকে ঘনিয়ে আসছে ছবি মুক্তির তারিখ। অন্য দিকে, জটিল থেকে জটিলতর হচ্ছে সমস্যা। রাজপুত কর্নি সেনা ‘পদ্মাবৎ’ মুক্তির বিরোধিতায় প্রেক্ষাগৃহে তাণ্ডবের হুমকি দিলেও এ বার তাদের কোপ থেকে রেহাই পেল না স্কুলও।

জানা গিয়েছে, মধ্যপ্রদেশের জাওরার সেন্ট পলস ক্যাথিড্রাল স্কুলের সাম্বৎসরিক অনুষ্ঠানে হামলা চালিয়েছে কর্নি সেনা দলের একটি শাখা। উপলক্ষ, অনুষ্ঠানে পদ্মাবৎ ছবির গানের সঙ্গে ছাত্রীদের নাচ!

“স্কুলের অনুষ্ঠানে ছাত্রীরা ‘ঘুমর’ গানের সঙ্গে নাচছিল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষক ও অভিভাবকরা। এমন সময়ে ‘পদ্মাবৎ’-এর গান মাইকে শুনতে পেয়ে কর্নি সেনাদের একটি দল জোর করে স্কুলে ঢুকে পড়ে। এর পর তারা ভাঙচুর চালায়। মঞ্চ লন্ডভন্ড করে দেয়। ঘটনার প্রতিবাদ করায় এক ছাত্রী ও তার অভিভাবক আহতও হয়েছেন। তাঁদের মারধর করে সেনারা স্কুল ছেড়ে পালিয়ে যায়”, জানিয়েছেন জাওরা থানার এক সিনিয়র অফিসার এম পি এস পরিহার।

পুলিশ যখন খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায়, ততক্ষণে কর্নি সেনার ওই হামলাকারী সদস্যরা পালিয়ে গিয়েছে। ফলে কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। “তবে আমরা ঘটনাটির তদন্ত করছি। অভিভাবক এবং শিক্ষকদের বয়ানের উপর ভিত্তি করে দুষ্কৃতীদের ধরার চেষ্টা চালিয়ে যাওয়া হবে”, দাবি পরিহরের।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন