‘আসিফাকে মেরে ভালো হয়েছে,’ ঘৃণ্য মন্তব্যের জেরে বরখাস্ত বিজেপি নেতার আত্মীয়

0
405
asifa rape case

ওয়েবডেস্ক: কাথুয়া ধর্ষণ নিয়ে ঘৃণ্য মন্তব্য করেছিলেন বেসরকারি ব্যাঙ্কের এক কর্মী। এর পর শোরগোল পড়ে যাওয়ায় তাঁকে চাকরি থেকে বরখাস্ত করতে বাধ্য হল সেই ব্যাঙ্ক। ঘটনাটি ঘটেছে কেরলে।

কোচির কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কের সহকারী ম্যানেজার বিষ্ণু নন্দকুমার। শুক্রবার কাথুয়া ধর্ষণ মামলা নিয়ে ফেসবুকের একটি পোস্টে তিনি মন্তব্য করেন, “খুব ভালো হয়েছে, আসিফাকে মেরে দেওয়া হয়েছে। বড়ো হলে সে বোমা বানাতে শিখত।” এই মন্তব্যের পরে মহাবিতর্কের সৃষ্টি হয়। শোরগোল এতটাই বেশি শুরু হয় যে নিজের ফেসবুকের অ্যাকাউন্টটি মুছে দেন বিষ্ণু। কিন্তু তাতেও নিজেকে বাঁচাতে পারেননি তিনি।

নিজেকে কেরলের বিজেপির সাধারণ সম্পাদক এএন রাধাকৃষ্ণণের আত্মীয় বলে দাবি করেন বিষ্ণু। তাঁর এই মন্তব্যের পরেই তাঁর বরখাস্তের দাবি ওঠে সোশ্যাল মিডিয়ায়। ‘ডিসমিস ইয়োর ম্যানেজার’ হ্যাশট্যাগ দিয়ে প্রচার শুরু হয়ে যায়।

তবে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য বেশি সময় নষ্ট করেনি ওই ব্যাঙ্ক। তাঁকে বরখাস্ত করেই ফেসবুক এবং টুইটারে বার্তাও পাঠায় তারা। বিষ্ণুর মন্তব্যের কঠোর নিন্দাও করেছে ওই ব্যাঙ্ক।  তবে গোটা ঘটনায় এএন রাধাকৃষ্ণণের কোনো মন্তব্য পাওয়া যায়নি।

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here