কোড়িকোড়: ফোনে মহিলার সঙ্গে অশ্লীল ভাষায় কথা বলার অভিযোগে পদত্যাগ করলেন কেরলের পরিবহণমন্ত্রী।  তবে নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ নস্যাৎ করেছেন তিনি।

ঘটনাটি জানাজানি হয় রবিবার সকালে যখন মন্ত্রী এ কে শশীন্দ্রনের সঙ্গে ওই মহিলার কথোপকথনের একটি অডিও ক্লিপ প্রকাশ করে কেরলের একটি সংবাদ চ্যানেল। শশীন্দ্রন ক্ষমতাশীল এলডিএফ জোটের শরিক এনসিপির নেতা। পদত্যাগ করে, তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগের সঠিক তদন্তের দাবি জানিয়েছেন তিনি।

তাঁর কথায়, “চ্যানেলে যেটা দেখানো হয়েছে, সেটা সম্পূর্ণ মিথ্যে। আমার সঙ্গে এর কোনো সম্পর্কই নই। শুধুমাত্র নৈতিকতার খাতিরে আমি সরে যাচ্ছি। সঠিক তদন্তের জন্য মুখ্যমন্ত্রীর কাছে দাবি জানাচ্ছি।”

অডিও ক্লিপে গলাটা তাঁরই কি না, এই প্রশ্নের উত্তরে শশীন্দ্রন বলেন, “আমি এখনও ক্লিপটা শুনিনি। আমি কোনো মহিলার সঙ্গে অশ্লীল ভাষায় কথা বলিনি। অনেকেই বলছেন ক্লিপটায় মহিলার গলাও পরিষ্কার শোনা যাচ্ছে না। তবে আমার এখন লক্ষ্য দল এবং জোটের ভাবমূর্তিতে যাতে কালি না লাগে সেটা দেখার। সামনেই উপনির্বাচন রয়েছে।”

শশীন্দ্রন জানান, তাঁর পদত্যাগের জন্য কোনো চাপ দেননি মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন। তবে গোটা ঘটনাটাকে সরকার খুব গুরুত্ব দিয়ে দেখছে, সাংবাদিকদের এমনই জানান মুখ্যমন্ত্রী।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন