investigation going on regarding kj singh's murder

মোহালি: এক ব্যক্তিকে শুক্রবার তাঁর বাড়ির সামনে সন্দেহজনক ভাবে ঘোরাঘুরি করতে দেখেছিলেন সাংবাদিক কেজে সিং। কেজে এ কথা তাঁর বড়দা বিপি সিংকে জানিয়েছিলেন। পুলিশ সূত্রে এই খবর মিলেছে।

৬৩ বছরের প্রবীণ সাংবাদিক কেজে সিং এবং তাঁর ৯২ বছরের মা গুরচরণ কৌর শনিবার দুপুরে মোহালির অভিজাত ৩বি২ এলাকায় তাঁদের বাসভবনে খুন হন।

আরও পড়ুন: পঞ্জাবের মোহালিতে প্রবীণ সাংবাদিক কেজে সিং এবং তাঁর মা খুন

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কেজে তাঁর বড়দা বিপিকে শুক্রবার ফোনে জানান বিকেল ৪টে থেকে সন্ধে ৬টা পর্যন্ত একটি শীর্ণকায় লোক তাঁর বাড়ির সামনে ঘোরাঘুরি করছিল। এক সময়ে সে বাড়ির দরজা খোলারও চেষ্টা করেছিল। পার্ক সংলগ্ন একটি কোণের বাড়িতে কেজে তাঁর মা-কে নিয়ে থাকতেন। পুলিশ তাঁর বাড়ির সামনে কিছু পায়ের ছাপও খুঁজে পেয়েছে।

কেজে-র বড়দা বিপি থাকেন সেক্টর ৪১-এ। কেজের ভাইপো প্রীত ইন্দর জানান, তাঁর বাবাকে তাঁর কাকা সন্ধে ৭টা নাগাদ ফোন করেছিলেন। এটাই ছিল তাঁর শেষ ফোন। তার পর রাত ৮টা পর্যন্ত তাঁর বন্ধুদের সঙ্গে হোয়াটসঅ্যাপে কিছু বার্তা বিনিময় করেন।

শনিবার দুপুর ১টা নাগাদ কেজে-র বোন তাঁর ছেলেকে নিয়ে দাদার বাড়িতে এসে দেখেন দু’ জন খুন হয়ে গিয়েছেন। খুনের তদন্তে বিশেষ তদন্তকারী দল (সিট) গড়া হয়েছে আইজি (ক্রাইম) শশি প্রভা দ্বিবেদীর নেতৃত্বে। কেন এই খুন, তা পুলিশ এখনও পর্যন্ত অনুমান করতে না পারলেও, ডাকাতির জন্য খুন করা হয়েছে বলে পুলিশ মনে করে না।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here