Rajeev Kumar
রাজীব কুমার

ওয়েবডেস্ক: শনিবার সকাল ৯টা নাগাদ শিলংয়ের ইস্ট খাসি হিলসে সিবিআইয়ের শিলং দফতর ‘ওকল্যান্ড’-এ কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার মুখোমুখি হচ্ছেন কলকাতার পুলিস কমিশনার রাজীব কুমার। জানা গিয়েছে, তাঁকে জেরা করছে সিবিআইয়ের যুগ্ম-অধিকর্তা পঙ্কজ শ্রীবাস্তবের নেতৃত্বে ১০ জনের একটি দল।

গত শুক্রবারই কলকাতা থেকে শিলং এসে পৌঁছেছেন রাজীব। বিমানে তাঁর সহযাত্রী হিসাবে ছিলেন বেশ কয়েক জন সিবিআই আধিকারিকও। সে সময় তাঁর চোখমুখেও আপাতদৃষ্টিতে কোনও দুশ্চিন্তার মেঘ চোখে পড়েনি বলেই জানা গিয়েছে।

তাঁর সঙ্গে ছিলেন কলকাতা পুলিশের দুই আইপিএস অতিরিক্ত কমিশনার (১) জাভেদ শামিম ও ডিসি (এসটিএফ) মুরলিধর শর্মা। এ ছাড়া ছিলেন মেঘালয়ের প্রাক্তন অ্যাডভোকেট জেনারেল আইনজীবী বিশ্বজিৎ দেব।

শিলংয়ের কেন্দ্রস্থলে ‘ত্রিপুরা ক্যাসেল’ হোটেলে উঠেছেন সপার্ষদ রাজীব। সেখান থেকে সিবিআই দফতর ওকল্যান্ডের দূরত্ব মেরেকেটে পাঁচ কিলোমিটার হতে পারে।

[ আরও পড়ুন: ৩ সঙ্গী আইপিএস অফিসারকে নিয়ে শিলংয়ে পৌঁছালেন রাজীব কুমার! ]

বিমানবন্দর তো বটেই, উড়ানেও রাজীবের ‘শরীরী ভাষা’য় তেমন কোনো দুশ্চিন্তার ছাপ দেখা যায়নি। তিনি ছিলেন বরাবরের মতোই সপ্রতিভ, প্রত্যয়ী। যাত্রাপথে সহযোগী-সঙ্গীদের সঙ্গে বিভিন্ন বিষয়ে আলোচনাও সেরে নেন তিনি।

এ দিন বেআইনিঅর্থলগ্নি সংস্থা সারদা কেলেঙ্কারির তদন্তে রাজীবের বয়ান রেকর্ড করবে সিবিআই।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন