bjp mla

ওয়েবডেস্ক: উন্নাও ধর্ষণ কাণ্ডে মূল অভিযুক্ত বিজেপি বিধায়ক কুলদীপ সিংহ শেনগারই। ধর্ষণে ওই বিজেপি বিধায়কের হাত থাকার খবর নিশ্চিত করেছে সিবিআই। এই মর্মে চার্জশিটও তৈরি করেছে তারা।

চার্জশিটে সিবিআই জানিয়েছে, গত বছর ৪ জুন ওই কিশোরীকে ধর্ষণ করেছিলেন কুলদীপ। যখন ধর্ষণ করা হচ্ছিল, তখন ঘরের বাইরে পাহারা দিচ্ছিলেন কুলদীপের বান্ধবী শশী সিংহ।

পাশাপাশি স্থানীয় পুলিশের ভূমিকারও সমালোচনা করেছে সিবিআই। তারা জানিয়েছে, এফআইআরে কুলদীপের নাম থাকলেও তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার ব্যাপারে বিশেষ আগ্রহ দেখায়নি পুলিশ।

সিবিআইয়ের এক সূত্রের মতে, “৪ জুন ওই কিশোরীকে প্রথমে ধর্ষণ করেছিলেন ওই বিধায়ক। চাকরি দেওয়ার নাম করে তাকে ওই বিধায়কের বাড়িতে নিয়ে এসেছিলেন শশী সিংহ। ৪ জুন থেকে ১০ জুন পর্যন্ত তাকে বারবার হুমকি দেওয়া হয়। সেই কারণে কিশোরীটি কিছু বলতে পারেনি কাউকে। ১১ জুন তিন জন তাকে অপহরণ করে। এর পরের ন’দিন একটি এসইউভি গাড়িতে রাখা হয়েছিল কিশোরীকে, সেখানে বারবার তাকে গণধর্ষণ করা হয়।”

এ দিকে এত দিন পর্যন্ত নির্যাতিতা কিশোরী এবং তার পরিবারের সদস্যরা যে দাবি করে আসছিল, সে দাবিই মান্যতা পাওয়ায় অভিযুক্তের মৃত্যুদণ্ডের দাবি করেছে তারা। নির্যাতিতা বলেন, “আমাকে ধর্ষণ এবং আমার বাবাকে খুন করার জন্য ওই বিধায়কের ফাঁসির দাবি করছি আমরা।”

শুধু ধর্ষণই নয়, নির্যাতিতা কিশোরীর বাবাকে খুন করার অভিযোগও রয়েছে শেনগারের বিরুদ্ধে। এই মুহূর্তে সীতাপুর জেলে রয়েছে শেনগার।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here