গৃহস্থ বাড়িতে ঢুকে পোষ্যকে ‘অপহরণ’ করল চিতাবাঘ, দেখুন চাঞ্চল্যকর ভিডিও

0

ওয়েবডেস্ক: কিছু দিন আগেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছিল। সেখানে দেখা গিয়েছিল গুজরাতের একটি শহরে প্রকাশ্যেই রাস্তায় ঘুরে বেড়াচ্ছে সাতটা সিংহ। এ রকম আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে যা আরও ভয়াবহ। ওই ভিডিওয়ে দেখা যাচ্ছে গৃহস্থ বাড়িতে ঢুকে পোষ্যকে নিয়ে পালাচ্ছে একটি চিতাবাঘ।

১৪ সেপ্টেম্বর রাতে একটি ঘটনাটি ঘটেছে কর্নাটকের শিবমোগা জেলার তীর্থহাল্লিতে। ১৪ সেপ্টেম্বর রাতে এই ঘটনাটি ঘটেছে। সংবাদসংস্থা এএনআই ওই ভিডিওটি পোস্ট করার পর মুহূর্তের মধ্যে সেটি ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিওয়ে দেখা যাচ্ছে বাইরে কিছুক্ষণ ঘাপটি মেরে থাকার পর পাঁচিল টপকে ওই বাড়ির চৌহদ্দিতে ঢুকল চিতাবাঘটি। বেশ কিছুক্ষণ পর তাকে একটি কুকুরকে নিয়ে বেরিয়ে যেতেও দেখা গেল। জানা গিয়েছে ওই কুকুরটি ওই বাড়ির পোষ্য।

আরও পড়ুন মেট্রোর জন্য কাটা হবে ২,৬০০ গাছ, জাপানের প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ দাবি করলেন পরিবেশ সংগ্রামীরা

এই ভিডিও ছড়িয়ে পড়তেই নানা রকম মন্তব্য করছেন নেটিজেনরা। একটি মন্তব্য ছিল, “চিতাবাঘ মানুষের বাড়িতে ঢোকেনি, মানুষই চিতাবাঘের বাড়িতে ঢুকে তাদের থাকার জায়গা বিপন্ন করে দিয়েছে।” অনেককেই কুকুরটির জন্য চিন্তা করতেও দেখা গিয়েছে।

তবে এটা বিচ্ছিন্ন কোনো ঘটনা নয়। গত জানুয়ারিতে এই শিবমোগা জেলার অন্য একটি গ্রামে একটি বাড়ির ঘরের ভেতরে ঢুকে গিয়েছিল চিতাবাঘ।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন