মর্মান্তিক দুর্ঘটনা! বাস খালে পড়ে মৃত অন্তত ৪২, আরও অনেকেই নিখোঁজ মধ্যপ্রদেশে

0

খবরঅনলাইন ডেস্ক: মধ্যপ্রদেশের রাজধানী ভোপাল থেকে প্রায় ৫৬০ কিলোমিটার দূরে সিধি জেলায় মর্মান্তিক বাস দুর্ঘটনা। সর্বশেষ খবর অনুযায়ী মৃতের সংখ্যা ৪২। বাসটি সেতু থেকে খালে পড়ে যায়। এখনও অনেকেই নিখোঁজ।

স্থানীয় থানা প্রথমে সূত্রে জানা গিয়েছিল, দুর্ঘটনায় ৩৭ জনের মৃত্য হয়েছে। মৃতদের মধ্যে ১৬ মহিলা, এক শিশু এবং ২০ জন পুরুষ। আরও অনেকের ডুবে যাওয়ার আশঙ্কা রয়েছে। একটি বেসরকারি সূত্র জানিয়েছে, বাসের চালক-সহ সাত জন যাত্রী কোনো রকমে খালের পাড়ে আসতে সক্ষম হয়েছেন।

Loading videos...

রামপুর নৈকিন থানা এলাকায় সকাল সাড়ে ৮টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে বলে পুলিশ সূত্রে খবর। প্রায় ৬০ জন যাত্রী বোঝাই বাসটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক।

মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান জানিয়েছেন, রাজ্য বিপর্যয় মোকাবিলা বাহিনী (এসডিআরএফ)-র একটি দল এবং সংশ্লিষ্ট অন্যান্য আধিকারিকরা উদ্ধার কাজ শুরু করেছেন। এলাকায় চিকিৎসক এবং অ্যাম্বুলেন্সও রয়েছে।

জানা গিয়েছে, সিধি জেলা থেকে সাতনার দিকে যাচ্ছিল বাসটি। রেওয়া রেঞ্জের আইজি উমেশ যোগা সংবাদ মাধ্যমের কাছে জানান, এখনও পর্যন্ত ৩৪টি মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ৫০-এর বেশি যাত্রী ছিলেন বাসটিতে। উদ্ধারকাজ চলছে।

এ দিনই মধ্যপ্রদেশের একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের। তবে বাস দুর্ঘটনার পরিপ্রেক্ষিতে রাজ্য সরকার অনুষ্ঠানটি বাতিল করেছে।

আরও পড়তে পারেন:  মইদুল ইসলাম মিদ্যা মৃত্যু: রাজ্য জুড়ে থানা ঘেরাও বামেদের

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন