মামাতো ভাইদের সঙ্গে ফোনে কথা, দুই তরুণীকে বেধড়ক পেটানোর নৃশংস ঘটনা মধ্যপ্রদেশে

0
ছবি: এনডিটিভি থেকে

খবর অনলাইন ডেস্ক: মানুষ কতটা হিংস্র হয়ে উঠতে পারে, তার নমুনা হিসেবে এই একটি ভিডিয়োই যথেষ্ট। মামাতো ভাইয়ের সঙ্গে কেন ফোনে কথা, এই অভিযোগে পরিবারের সকলে মিলে দুই তরুণীকে বেধড়ক মারধর করল জনসমক্ষেই। ভিডিয়োয় দেখা যায়, নিষ্ঠুরতা থেকে পালিয়ে বাঁচার চেষ্টা চালিয়ে গেলেও বাাঁচানোর জন্য এগিয়ে এল না কেউ-ই। সেই ঘটনার ভিডিয়োই তুলে দিচ্ছে অনেক প্রশ্নই।

ঘটনায় প্রকাশ, ভিডিয়োটিতে যাঁকে নির্মম ভাবে মারধর করতে দেখা যাচ্ছে, তিনি এক আদিবাসী তরুণী। তাঁর পরিবারের সদস্যরা একেবারে প্রকাশ্যে জনসাধারণের সামনেই এ ভাবে মারধর করছে তাঁকে। অপরাধ- মামাতো ভাইদের সঙ্গে ফোনে কথা বলেছিলেন ওই দুই তরুণী। যা পরিবারের লোকদের অপছন্দ, তাই তাঁদের এ ভাবে মারধর করছেন। বাঁচানোর কেউ নেই। এমনকী যারা এই ঘটনার ভিডিও করল, তারাও দাঁড়িয়ে রইল দূরেই।

নৃশংস এই ঘটনাটি ঘটেছিল ধার জেলার পিপলওয়া গ্রামে। ভিডিওতে দেখা যায়, দুই তরুণী একটি নদীর ধারে দাঁড়িয়ে ফোনে কথা বলছিলেন। তখনই তাঁদের উপর এই হামলা হয়। ঘটনাটি গত ২২ জুনের। কয়েক দিনের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় ভিডিয়োটি। পুলিশের নজরে এলে তদন্ত শুরু হয়। দুই তরুণীকে চিকিৎসার জন্য পাঠানো হয় এবং এই ঘটনার এক জনের মা, ভাই-সহ সাত জনকে গ্রেফতার করে পুলিশ।

ভিডিয়োতে দেখা যায়, এক তরুণী মার খেতে খেতে কোনো রকমে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু মুহূর্তের মধ্যেই তাঁকে ফের চুল ধরে টেনে-হিঁচড়ে নিয়ে যায় এক জন। আরেক জন এসে লাথিও মারে। সঙ্গে চলতে থাকে, লাঠি দিয়ে পেটানো, অন্তত যতক্ষণ না সেটা ভেঙে যায়! আরও একটি ভিডিয়োয় দেখা যায়, তরুণীর মা এই বর্বর অত্যাচারে অংশ নিয়েছে। তরুণীকে চড় মারছেন, চুল ধরে টানছেন এমকী চপ্পল দিয়েও মারতে দেখা যায় তাঁকে।

এর পর তাঁদের গ্রামে নিয়ে যাওয়া হয়। সেখানেও তাঁদের নির্যাতন করা হয় বলে জানা যায়। অন্য দিকে মারধর করে ক্লান্ত হয়ে পরিবারের সদস্যদের জবুথবু মেরে বসে থাকতে দেখা যায়। তখন গ্রামবাসীরা তাদের ঘিরে রেখেছিল। জানা যায়, দুই তরুণীর বয়স ১৯-২০ বছরের মধ্যে। ঘটনার তিন দিন পর খবর পেয়ে আইনি পদক্ষেপ নেয় পুলিশ।

আরও পড়তে পারেন: ৮৫ জনকে নিয়ে ফিলিপিন্সে ভেঙে পড়ল সামরিক বিমান, মৃত কমপক্ষে ১৭

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন