‘আর এ রকম টুইট করলে…’ জোম্যাটোর অর্ডার বাতিল করা ব্যক্তিকে চরম সতর্কতা পুলিশের

0

ওয়েবডেস্ক: আগামী ছ’ মাসের মধ্যে যদি এ রকম বিভেদ সৃষ্টিকারী টুইট করেন, তা হলে সঙ্গে সঙ্গে তাঁকে গ্রেফতার করা হবে। জোম্যাটোর অর্ডার বাতিল করে দেওয়া অমিত শুক্লকে এ ভাবেই সতর্ক করল মধ্যপ্রদেশ পুলিশ।

বৃহস্পতিবার জবলপুর জেলা পুলিশ সুপার অমিত সিং বলেন, “যদি আগামী ছ’ মাসের মধ্যে ওই ব্যক্তি এমন কিছু টুইট করেন যা সংবিধানবিরোধী এবং তাঁর আচরণের মধ্যে দিয়ে যদি কোনো ভাবে সাম্প্রদায়িক অশান্তির সৃষ্টি হয় তা হলে তাঁকে সঙ্গে সঙ্গে গ্রেফতার করে জেলে ঢুকিয়ে দেওয়া হবে।”

আরও পড়ুন বিজেপিতে গিয়ে মুকুল রায়ের দায়ের করা প্রথম মামলা খারিজ হল হাইকোর্টে

ঘটনার সূত্রপাত মঙ্গলবার। জোম্যাটোর অ্যাপে খাবারের অর্ডার দিয়েছিলেন ওই ব্যক্তি। তবে ওই অর্ডার দেওয়ার পর অমিত জানতে পারেন, তাঁর খাবার নিয়ে আসছেন ফৈয়াজ নামের এক মুসলিম ব্যক্তি। সঙ্গে সঙ্গে সেই অর্ডার বাতিল করে দেন অমিত। কারণ? অমিত জানিয়েছেন, কোনো অ-হিন্দুর কাছ থেকে খাবারের ডেলিভারি নেবেন না। ফৈয়াজের বদলে অন্য কাউকে দিয়ে ডেলিভারি করানোর অনুরোধ জানালেও তা খারিজ করে দেয় জোম্যাটো।

এই ব্যাপারটি ঢালাও করে প্রচার করেন অমিত। টুইটারে টাকা ফেরতের দাবিও জানান। যদিও সেই দাবি খারিজ করে দেয় জোম্যাটো। এর পরেই মোক্ষম এক জবাব দেয় অ্যাপ কর্তৃপক্ষ। জোম্যাটোর তরফে অমিতকে টুইটারে পালটা জানানো হয়, “খাবারের কোনো ধর্ম নেই। খাদ্যই ধর্ম।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here