mahaakshay chakraborty

ওয়েবডেস্ক: অভিযোগ কম গুরুতর নয়! আগেই খবর এসেছিল, রাজধানীর এক তরুণী ৩ বছর ধরে ক্রমাগত ধর্ষণ এবং গর্ভপাতে বাধ্য করানোর মতো গুরুতর অভিযোগ এনেছেন মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তীর নামে। পাশাপাশি ওই তরুণী মিঠুনের স্ত্রী যোগিতা বালির নামে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগও তুলেছেন। এই সব কিছুর পরিপ্রেক্ষিতে পুলিশকে তাঁর এফআইআর গ্রহণের নির্দেশ দিয়েছিল রাজধানীর এক আদালত।

খবর বলছে, এই অভিযোগের মধ্যেই, মামলাটি নিষ্পত্তি না হলেও, আগামীকাল, ৭ জুলাই যেমন ঠিক হয়েছিল, তেমন পরিকল্পনা মতোই অভিনেত্রী মদালসা শর্মাকে বিয়ে করছেন মহাক্ষয়। মদালসার পরিবার স্পষ্টই জানিয়েছে, যে তরুণী অভিযোগ এনেছেন, তাঁর কথা সবাই আগে থেকেই জানেন! “ওই মেয়েটি মহাক্ষয়কে বিরক্ত করার কম চেষ্টা করেনি। ব্যাপারটা নিয়ে এত বাড়াবাড়ি হয়েছিল যে মহাক্ষয় এর আগে মামলাটি যাতে আদালতের তত্ত্বাবধানে নিষ্পত্তি হয়, তার জন্য লিখিত অভিযোগও দায়ের করেছিল। এর পর ওই তরুণী চুপ করে যান। কিন্তু এখন বিয়ের ঠিক আগেই কেন ঝামেলা করছেন তিনি?” পাল্টা প্রশ্ন তুলেছেন মহাক্ষয়ের হবু শাশুড়ি শীলা শর্মা।

অন্য দিকে, তরুণীর আইনজীবী রবি সোনি জানিয়েছেন, শুধু ড্রাগ মিশিয়েই নয়, ওই তরুণীটিকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েও ক্রমাগত ব্যবহার করে গিয়েছেন মহাক্ষয়। কিন্তু চক্রবর্তী পরিবার এই সম্পর্কে নারাজ বলে এখন ঘাড় থেকে ঝেড়ে ফেলতে চাইছেন। “দেখা যাক, ওঁরা কী করতে পারেন! গ্রেফতারি পরোয়ানা বের করা হচ্ছে মহাক্ষয়ের নামে। দিন দুয়েকের মধ্যেই ওঁকে গ্রেফতার করা হবে। আমরা এও জানতে পেরেছি, বম্বে উচ্চ আদালতে ওঁরা আগাম জামিনের জন্য আবেদন করেছিলেন। যদিও আদালত সেই আবেদন খারিজ করে দিয়েছে”, বলছেন সোনি।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here