Tanushree Dutta

ওয়েবডেস্ক: শুটিং সেটে অভব্য আচরণের অভিযোগ তোলার পরই এক কালের হিন্দি ছবির অভিনেত্রী তনুশ্রী দত্তের উদ্দেশে আইনি চিঠি পাঠিয়েছেন নানা পাটেকর। একই অভিযোগে বিদ্ধ আরও এক পরিচালক বিবেক অগ্নিহোত্রীও নায়িকাকে পাঠিয়েছেন আইনি চিঠি। এ বার মহারাষ্ট্র নবনির্মাণ সেনার প্রধান রাজ ঠাকরের উদ্দেশে ‘বিতর্কিত’ মন্তব্য করার অভিযোগে তনুশ্রীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলেন দলেরই এক নেতা ।

তনুশ্রী নানা পাটেকর-কাণ্ডে জানিয়েছিলেন, তাঁকে অপদস্থ করতে ছবির শুটিং সেটে নানা সেনার লোকজনকে ডাকেন। ওই দলের কর্মীরা তনুশ্রীর গাড়িতে হামলা চালান। সে সময় গাড়িতে উপস্থিত ছিলেন তাঁর বাবা-মা। সেখানে তাঁর গাড়ি ভাঙচুর করা হয়। এমনকী তিনি গণপিটুনির শিকার হয়েছিলেন বলেও অভিযোগ করেন। এই ঘটনার পর তিনি থানায় অভিযোগ দায়ের করতে যান। কিন্তু পুলিশ অভিযোগ নেওয়ার বদলে উল্টোপাল্টা এফআইআর দায়ের করতে চায়। সেই হেনস্তার সুবিচার তিনি এখনও পাননি।

তনুশ্রীর এ হেন অভিযোগের পরই নড়েচড়ে বসে সেনা। মহারাষ্ট্রের বীড জেলার সেনা সভাপতি সুমন্ত ধাস দলের প্রধানের উদ্দেশে মিথ্যা অভিযোগ আরোপের প্রতিবাদে কইজ থানায় তনুশ্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেন।

থানার তরফে জানানো হয়েছে, তনুশ্রীর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০০ ধারায় (মানহানি) একটি জামিন অযোগ্য মামলা দায়ের করা হয়েছে। একই সঙ্গে বাদীপক্ষকে আদালতে যাওয়ার কথাও বলা হয়েছে।

উল্লেখ্য, গত ২০০৮ সালে ‘হর্ন ওকে প্লিজ’ নামের একটি ছবিতে অভিনয়ের সময় নানা বিরুদ্ধে অভব্য আচরণের অভিযোগ এনেছেন তনুশ্রী। তাঁর দাবি, সে সময় এই হেনস্থার প্রতিবাদ করলেও তাঁর পাশে কেউ দাঁড়াননি। তবে প্রায় ১০ বছর পর তিনি ফের সরব হতে বলিউডের একটি বৃহত্তর অংশ তনুশ্রীর সমর্থনে এগিয়ে এসেছে। এমনকী, তাঁর গাড়ি ভাঙচুরের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঝড় তুলেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন