সাক্ষাতের জন্য মুখ্যমন্ত্রীকে সময় দিলেন অমিত শাহ

0
mamata amit darjeeling

নয়াদিল্লি: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে সাক্ষাতের জন্য সময় দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সূত্রের খবর, বৃহস্পতিবার দুপুর দেড়টা নাগাদ নর্থ ব্লকে মমতার সঙ্গে অমিত শাহ দেখা করবেন। এখন দু’জনের মধ্যে কী নিয়ে আলোচনা হয় সেটাই দেখার।

বুধবার বিকেলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বৈঠক করেন মমতা। আলোচনা যে বেশ সদর্থক হয়েছে, তা প্রধানমন্ত্রীর বাসভবন থেকে বেরিয়েই জানিয়েছিলেন তিনি। সেই সঙ্গে তিনি এ-ও বলেন যে আগের বার দিল্লি গেলেই যে হেতু তৎকালীন স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংহ বা অর্থমন্ত্রী অরুণ জেটলির সঙ্গে দেখা করতেন, এ বারও তিনি নতুন স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান। তাই অমিত শাহর কাছে সময় চেয়েছেন বলেও দাবি করেন তিনি। তাঁর এই বক্তব্যের পরই রাজনৈতিক মহলের নজর ছিল, মুখ্যমন্ত্রীকে কখন সময় দেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

আরও পড়ুন হেস্তনেস্ত চায় সিবিআই, রাজীব কুমারের খোঁজে রাতভর তল্লাশি

বৃহস্পতিবার বেলার দিকেই জানা গেল, নর্থ ব্লকে দুপুরে মমতা বন্দ্যোপাধ্যায়কে সময় দিয়েছেন অমিত শাহ। ঝাড়খণ্ডে ভোটপ্রচারের কাজ থেকে ফিরেই মমতার সঙ্গে দেখা করতে পারেন তিনি। এই প্রথম প্রশাসনিক স্তরে মমতার সঙ্গে শাহের বৈঠক হচ্ছে। ফলে দু’ জনের মধ্যে কী আলোচনা হয় তা জানার জন্য রাজনৈতিক মহলের আগ্রহ যে থাকবেই তা বলাই বাহুল্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here