Father

ওয়েবডেস্ক: এক ১৫ বছরের কিশোরীকে টানা তিন বছর ধরে ভয় দেখিয়ে ধর্ষণের অভিযোগ উঠল তারই বাবার বিরুদ্ধে। শুক্রবার মহারাষ্ট্রের পালঘর জেলার পুলিশ অভিযুক্তকে গ্রেফতারির কথা জানায়।

পুলিশ জানিয়েছে, পালঘর জেলার পাস্থাল গ্রামের ওই ৩৮ বছরের অভিযুক্তকে গত বৃহস্পতিবার রাতে গ্রেফতার করা হয়। অভিযুক্ত নিজের মেয়ে এবং দ্বিতীয়পক্ষের স্ত্রীর সঙ্গে একই বাড়িতে থাকত। কয়েক বছর আগে প্রথম স্ত্রীর সঙ্গে তারা দূরত্ব তৈরি হয়। যার জেরে প্রথম স্ত্রী অন্যত্র থাকতেন। কিন্তু তাঁদের ওই শিশুকন্যাটি বাবার সঙ্গেই থাকত। পরবর্তীকালে অভিযুক্ত দ্বিতীয়বার বিয়ে করলে পুরো ঘটনা দ্বিতীয়পক্ষের স্ত্রী জেনে যান। এবং তিনিই থানায় অভিযোগ দায়ের করেন।

জানা গিয়েছে, ২০১৫ সাল থেকে এক নাগাড়ে ওই কিশোরীকে ধর্ষণ করা হয়। স্থানীয় তারাপুর থানার ইন্সপেক্টর সারজেরাও কুম্ভর সংবাদ মাধ্যমের কাছে জানান, বিভিন্ন অজুহাতে অভিযুক্ত নিজের কন্যাকে ধর্ষণ করত। মেয়ে যাতে বাইরে কারও কাছে এ ব্যাপারে মুখ না খোলে, সে কারণে তাকে ভয় দেখানো হতো।

কয়েক দিন আগেই কিশোরীটি নিজের সদমায়ের কাছে পুরো ঘটনার কথা জানায়। অভিযুক্তের দ্বিতীয়পক্ষের স্ত্রীর অভিযোগের ভিত্তিতেই তাকে গ্রেফতার করে পুলিশ।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here