সরযূতে স্নান করতে নেমে স্ত্রীকে চুমু খেয়েছিলেন স্বামী, পরিণামে জুটল স্থানীয়দের কিল-চড়-ঘুষি

0

অযোধ্যা: কারও ব্যক্তিগত পরিসরে হস্তক্ষেপ করা এক শ্রেণির মানুষের অভ্যাসে পরিণত হয়ে গিয়েছে। অযোধ্যায় সরযূ নদীতে স্ত্রীকে নিয়ে স্নান করতে নেমেছিলেন এক ব্যক্তি। একটি ডুব দিয়েই যেই তাঁকে আকড়ে ধরে থাকা স্ত্রীর গালে একখানি চুমু খেয়েছেন, ব্যস! অমনি চারপাশ থেকে ধেয়ে এল হুমকি, কিল, চড়! ধাক্কা দিয়ে, মারতে মারতে জল থেকে তুলে দেওয়া হল দু’জনকে।

নেটমাধ্যমে ভাইরাল হওয়া এই ঘটনার ভিডিওতে দেখা গিয়েছে, স্বামী-স্ত্রী দু’জনে সরয়ূ নদীতে স্নান করছেন। জলের ধাক্কায় যাতে পড়ে না যান সে জন্য স্বামীকে আঁকড়ে ধরে রয়েছেন স্ত্রী। একটা ডুব দেওয়ার পর স্ত্রীর গালেও চুমু খেলেন। এর পরেই এক ব্যক্তি দম্পতিকে বলছেন, ‘‘এটা অযোধ্যা! এখানে এ সব অসভ্যতামি চলবে না।’’

তার পর হঠাৎই স্বামীকে ধরে মারতে শুরু করেন ওই ব্যক্তি। আশপাশে আরও যাঁরা স্নান করছিলেন তাঁরাও মারতে আরম্ভ করেন। কিল, চড়, লাথি কিছুই বাদ নেই। স্ত্রী তখন স্বামীকে মারের হাত থেকে বাঁচানোর চেষ্টা করেন। কিন্তু কোনও লাভ হয়নি। মারতে মারতে তাঁরা দু’জনকে ঘাটের উপরে তুলে দেন।

ভিডিওটি অযোধ্যা পুলিশের কাছে আসতেই তাঁরা ঘটনার তদন্ত শুরু করেছেন। জড়িতদের খুঁজে বার করে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে পুলিশকে।

আরও পড়তে পারেন

আজ ভারতের বিরুদ্ধে নামবেন পুজারা, পন্থ, বুমরাহরা

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন