ওয়েবডেস্ক: বাইকের কাগজপত্র দেখতে চেয়েছিল পুলিশ। সেটা দেখাতে না পেরে পুলিশের সামনেই নিজের বাইকে আগুন লাগিয়ে হেঁটে চলে গেল এক ব্যক্তি। গুরুগ্রামের নিউ রেলওয়ে রোডে ঘটনাটি ঘটেছে।

ঘটনাটির একটি ভিডিও প্রকাশ্যে আসে। সেখানে দেখা যায়, পুলিশের সঙ্গে কিছুক্ষণ কথা বলার পরে নিজের বাইকে আগুন লাগিয়ে দিচ্ছে ওই ব্যক্তি। বাইকের পেছনে কয়েকটা দুধের বয়াম বাঁধা ছিল। সেগুলিও খুলে দেয়ে সে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আগুন লাগানোর কয়েক মিনিটের মধ্যেই সেখানে পৌঁছে যায় দমকলের একটি ইঞ্জিন। তারাই সেই আগুন আয়ত্তে নিয়ে আসে।

বাইকের নম্বরটি অদ্ভুত বলে জানিয়েছেন পুলিশ আধিকারিকরা। তাঁদের মতে, এই নম্বরই প্রমাণ করে দেয় বাইকটি বেআইনি ভাবে রাস্তায় চলছে। তবে তার স্যাসি নম্বর দেখে বাইকের মালিকের সন্ধান পাওয়া যাবে বলে আশা করছে পুলিশ।

ঘটনাস্থলে থাকা এক পুলিশকর্মী বলেন, “আমরা বাইকটি দাঁড় করিয়ে তার কাগজপত্র দেখতে চাই। বাইকমালিক কাগজ দেখাবে বলে বাইক থেমে নামে। তার পর সেটিতে আগুন লাগিয়ে দিয়ে চলে যায়।”

পুলিশের নাকের ডগা দিয়ে লোকটি পালিয়ে গেলেও, কেন তাকে ধরা হল না, এই প্রশ্নের জবাবে ওই পুলিশকর্মী বলেন, তখন বাইকের আগুন নেভানোতেই বেশি নজর ছিল তাঁদের।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here