ঝাঁসি : ‘না শিখা কভি জিনা তেরে বিনা হমদম……’ না না গান গাইছি না। তবে ‘বদলাপুর’ ছবির এই গানটার একটা মহৎ গুণ আছে। এই গানটা শুনিয়েই ‘খেপে যাওয়া স্ত্রী’কে ফিরে পেলেন এক স্বামী।

বেশ কয়েক বছর হল বিয়ে হয়েছে ওঁদের। কিন্তু কয়েক মাসের ঝগড়া গড়িয়েছিল থানা পর্যন্ত। এই পরিস্থিতিতে অনেক দম্পতিই আলাদা আলাদা ভাবে দু’ দিকে পা বাড়ায়। কিন্তু এই ব্যক্তি তা হতে দিলেন না। থানার মধ্যেই বৌয়ের মান ভাঙানোর চেষ্টা শুরু করলেন তিনি। জুড়ে দিলেন এই গানটা।

 

ঘটনা ঝাঁসি পুলিশ স্টেশনের। দিল্লি পুলিশের জনসংযোগ আধিকারিক মধু ভেরমা এই ঘটনারই একটা ভিডিও টুইট করেন। মধু ভিডিওটি শেয়ার করেন ‘ভালোবাসার জয়’ এই ক্যাপশনে।

ঘটনাটা এমন ঘটেছিল। কয়েক মাসের ঝগড়ায় তিতিবিরক্ত হয়ে স্ত্রী থানায় স্বামীর নামে অভিযোগ দায়ের করেন। তার পর ‘ফ্যামিলি কাউন্সিলিং সেন্টার’ থেকে তাঁদের ডেকে পাঠানো হয়। হাজির হন দু’ জনেই। তখনই হঠাৎ গান শুরু করে দেন ওই ব্যক্তি। স্ত্রীর কাছে ক্ষমা চান, ভালোবেসে জড়িয়ে ধরেন স্ত্রীকে। ক্ষমা চাওয়ার আর তাঁকে ফিরে পাওয়ার এই অভাবনীয় প্রচেষ্টায় থানার সকলেই অবাক হয়ে যান। সকলের চোখে জল ভরে আসে। সবাই হাততালি দিয়ে তাঁদের সংবর্ধনা জানান। গল্পের ‘হ্যাপি এন্ডিং’।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here