মহারাষ্ট্রে মর্মান্তিক দুর্ঘটনা! ভেঙে পড়ল রেল স্টেশনের ফুট ওভার ব্রিজের একাংশ

0

মুম্বই: রবিবার মহারাষ্ট্রের চন্দ্রপুরের বলহারশাহ রেল স্টেশনে ফুট ওভার ব্রিজের একটি অংশ ভেঙে পড়ায় বড়সড় দুর্ঘটনা। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এই ঘটনায় প্রায় ১০-১৫ জন আহত হয়েছেন। দুর্ঘটনার সময় অনেক যাত্রী প্রায় ৬০ ফুট উচ্চতা থেকে ট্র্যাকে পড়ে যান। আহতদের মধ্যে অনেকের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। আহত যাত্রীদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনার পর বেশ কিছু ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এ দিন বিকেল ৫টা নাগাদ এই দুর্ঘটনা ঘটে। সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, দুর্ঘটনার সময় অনেক যাত্রী ট্র্যাক পার হচ্ছিলেন। এই ফুটওভার ব্রিজটি এক নম্বর প্ল্যাটফর্মকে দুইয়ের সঙ্গে সংযুক্ত করেছে।

ঘটনায় প্রকাশ, আচমকাই রেল স্টেশনে ওভারব্রিজের একাংশ ভেঙে পড়ে। এই ঘটনার জেরে হুড়োহুড়ি পড়ে যায় যাত্রীদের মধ্যে। তবে কী কারণে ওভারব্রিজটি ভেঙে পড়ল, তা এখনও জানা যায়নি। খবর পেয়েই ঘটনাস্থলের উদ্দেশে রওনা দেয় অ্যাম্বুল্যান্স। জোরকদমে শুরু হয় উদ্ধারকাজ। আহতদের উদ্ধার করে ভর্তি করা হয় হাসপাতালে।

দুর্ঘটনার পর সেন্ট্রাল রেলওয়ের সিপিআরও শিবাজি সুতার জানান, “আজ বিকেল ৫.১০ নাগাদ নাগপুর বিভাগের বলহারশাহে ফুট ওভার ব্রিজের প্রি-কাস্ট স্ল্যাবের একটি অংশ ভেঙে পড়ে। এ ঘটনায় ৪ জন আহত হয়েছেন এবং সবাইকে প্রাথমিক চিকিৎসার পর সিভিল হাসপাতালে পাঠানো হয়েছে। কোনো হতাহতের খবর পাওয়া যায়নি”।

তিনি আরও জানান, গুরুতর আহতদের জন্য এক লাখ টাকা এবং মাঝারি আহতদের জন্য ৫০ হাজার টাকা আর্থিক সহায়তা ঘোষণা করা হয়েছে। আহত ব্যক্তিদের পর্যাপ্ত চিকিৎসার জন্য অন্যান্য হাসপাতালে স্থানান্তর করার ব্যবস্থাও করা হয়েছে।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন