ওয়েবডেস্ক: উত্তর প্রদেশের অন্তর্গত দিল্লির অন্তর্ভুক্ত গ্রেটার নয়ডায় মঙ্গলবার এক বিবাহিতা রমণীর বিরুদ্ধে পুলিশ মামলা দায়ের করল। পুলিশ এই মামলা দায়ের করেছে ওই মহিলারই এক প্রতিবেশী পরিবারের অভিযোগের ভিত্তিতে। জানা গিয়েছে, অভিযুক্ত বিবাহিতা জ্বলন্ত সাঁড়াশি দিয়ে ১৩ বছরের প্রতিবেশী তরুণের পুরুষাঙ্গ পুড়িয়ে দিয়েছেন, শুধুমাত্র তরুণটি মৈথুনে অসম্মতি প্রকাশ করেছিল বলে!

আরও পড়ুন: “টান মেরে খুলে দিয়েছিল আমার অন্তর্বাসের ফিতে”, কেন্দ্রীয় মন্ত্রীর বিরুদ্ধে যৌন হেনস্থার মারাত্মক অভিযোগ!

পুলিশ জানিয়েছে, ওই তরুণের মা তাঁর ছেলেকে একাধিক বার যৌন প্রলোভন দেখিয়ে ব্যবহার করার অভিযোগ এনেছেন ওই বিবাহিতার বিরুদ্ধে। খবর মোতাবেকে, ওই বিবাহিতা প্রায়ই নানা লোভ দেখিয়ে প্রতিবেশী তরুণটিকে ঘরে ডেকে আনতেন এবং তার পর তাকে বাধ্য করতেন মৈথুনে। এ রকম চলতে থাকায় এক সময় তরুণটি পরিবারের পরামর্শে ওই বিবাহিতার ঘরে যাওয়া বন্ধ করে দেয়। কিন্তু সম্প্রতি ওই বিবাহিতা ফের তাকে প্রলুব্ধ করে ডেকে আনেন ঘরে। এর পর মৈথুনের প্রস্তাব দেন। এ বার তরুণটি বেঁকে বসে বিবাহিতা জ্বলন্ত সাঁড়াশি দিয়ে তার যৌনাঙ্গ পুড়িয়ে দেন বলে অভিযোগ।

পুলিশ জানিয়েছে, ঘটনার পর থেকেই ফেরার ওই বিবাহিতা! তাঁর সন্ধানে তদন্ত চালাচ্ছে পুলিশ। আপাতত, এক দিকে যেমন পস্কো আইনের অধীনে মামলা দায়ের করা হয়েছে তাঁর বিরুদ্ধে, তেমনই মামলা দায়ের হয়েছে অপহরণ, অস্ত্র দ্বারা আঘাত এবং অপরাধী মনস্কতার জন্য।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন