ওয়েবডেস্ক: বুথ ফেরত সমীক্ষায় ইঙ্গিত মিলেছে, এ বারের লোকসভা নির্বাচনে সংখ্যাগরিষ্ঠতার সঙ্গেই ফের ক্ষমতায় ফিরছে বিজেপি। আগামী ২৩ মে ভোট গণনার পর ফলাফল ঘোষণার দিনটিকে একটু অন্যরকম ভাবে উদ্‌যাপনের প্রস্তুতিও তাই তুঙ্গে।

মুম্বইয়ের একটি মিষ্টির দোকান বরাত পেয়েছে ২৩ মে-র জন্য লাড্ডু তৈরির। বরাত দিয়েছেন বিজেপি নেতা গোপাল শেঠি। যেহেতু বিজেপির জন্য ওই লাড্ডু তৈরি, তাই তা তৈরি করার সময় মিষ্টির দোকানের কর্মীরাও মুখে পরে নিয়েছেন কাগজের তৈরি মোদী-মুখোশ।

Loading videos...

জানা গিয়েছে, মুম্বই উত্তরের বিজেপি প্রার্থী গোপাল ওই মিষ্টির দোকান থেকে তিন হাজার কেজি লাড্ডুর অর্ডার করেছেন। বোরিওলির অম্বিকা ফুড প্রডাক্টসে তাই কর্মব্যাস্ততা তুঙ্গে। দোকানের ম্যানেজার সংবাদ সংস্থা এএনআই-কে জানিয়েছেন, কর্মীরাও বেশ উৎসাহিত। তাঁরাও মনে করছেন মোদী ফের কেন্দ্রের ক্ষমতায় ফিরছেন। ফলে নিজেদের আবেগকে সঙ্গে রেখেই লাড্ডু তৈরির সময় মুখে মোদী-মুখেশ পরে কাজ করছেন।

একই সঙ্গে তিনি জানান, “প্রথমে আমরা দু’হাজার কেজি লাড্ডুর অর্ডার পেয়েছিলাম। তবে বুথ ফেরত সমীক্ষায় বিজেপির জয় প্রায় নিশ্চিত হতেই সেটাকে তিন হাজার কেজি করে দেন উদ্যোক্তারা”। সব মিলিয়ে বুথ ফেরত সমীক্ষাকে বিশ্বাস করে বিজয়োৎসব পালনের যাবতীয় তোড়জোড় চলছে জোর কদমে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.