Amit Shah
প্রতীকী ছবি

হায়দরাবাদ/ নয়াদিল্লি: কেন্দ্রীয় বিদেশ প্রতিমন্ত্রী এম জে আকবরের বিরুদ্ধে ওঠা যৌন হেনস্থার অভিযোগ নিয়ে ইতিমধ্যেই মুখ খুলেছেন বিজেপির বেশ কয়েক জন নেতা-নেত্রী। তাঁদের মধ্যে কেন্দ্রীয় মন্ত্রী মানেকা গান্ধী এবং স্মৃতি ইরানি অভিযোগগুলিকে গুরুত্ব সহকারে বিচারের দাবি তুললেও দলের সর্বভারতীয় সভাপতি পক্ষান্তরে অভিযুক্ত মন্ত্রীর হয়েই সওয়াল করলেন।

অমিত শনিবার বলেন, “দেখতে হবে অভিযোগগুলি সত্যি না মিথ্যে। আমাদের যাচাই করে দেখতে হবে পোস্টের সত্যতা এবং যে ব্যক্তিরা পোস্টগুলি করেছেন তাঁদের। কারণ, আপনিও আমার নাম ব্যবহার করে যা কিছু পোস্ট করে দিতে পারেন”। তবে একই সঙ্গে তিনি বলেন, “এ ব্যাপারে আমরা অবশ্যই ভেবে দেখব”।

সম্প্রতি বিভিন্ন সংবাদ মাধ্যমের শীর্ষপদে থাকাকালীন প্রায় ৭ জন মহিলা সাংবাদিক এম জে আকবরের হাতে নিগ্রহের অভিযোগ তুলেছেন। অমিত বলেন, সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু অবিশ্বাস্য অভিযোগ উঠে থাকে। এ ধরনের অভিযোগ নিয়ে দলের অন্দরমহলেও যথেষ্ট আলোচনা চলছে। এ ব্যাপারে তিনি আকবরের নাম নিলেও তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগগুলির দিকেই ইঙ্গিত করেছেন।

উল্লেখ্য, আকবর এ মুহূর্তে দক্ষিণ আফ্রিকা সফরে রয়েছেন। আশা করা হচ্ছে তিনি রবিবার দেশে ফিরবেন। এর পরই তাঁর সঙ্গে কথা বলে দলীয় সিদ্ধান্তের কথা জানাতে পারে বিজেপি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন